অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় চুয়াডাঙ্গায় আটক ২০

Slider সারাদেশ
অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় চুয়াডাঙ্গায় আটক ২০

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হুদাপাড়া সীমান্ত থেকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় ২০ জনকে আটক করা হয়েছে। অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার জন্য হুদাপাড়া গ্রামের স্বপন প্রত্যেকের কাছ থেকে ২ থেকে ৪ হাজার টাকা করে নিয়েছে বলে জানিয়েছেন আটককৃতরা।

শনিবার রাত ৯টার দিকে তাদের আটক করা হয় বলে। দামুড়হুদা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটকরা হলেন গোপালগঞ্জ জেলার মকসেদপুর উপজেলার অভিনাশ মন্ডলের ছেলে মানব মন্ডল (৩৮), গোয়াল গ্রামের কানাইলাল সরকারের ছেলে কংকর সরকার (২৮), চকশী গ্রামের বীরেণ বিরাগীর ছেলে বিষ্ণ বিরাগী (৩০), বাসুদেবপুরের অমৃত বিশ্বাসের ছেলে অনিমেষ বিশ্বাস (২৩), পাটকেল বাড়িয়া গ্রামের শমর মন্ডলের ছেলে মহানন্দ্র মন্ডল (১৪), বাটিকামারী গ্রামের বলরাম মন্ডলের ছেলে নবীন মন্ডল (২১), কলি গ্রামের তারাপদ মন্ডলের ছেলে সমিরন মল্লিক (১৬), একই গ্রামের দূর্লভ বিশ্বাসের ছেলে বিলাস বিশ্বাস (১৮),  নিশিন্দ্রপুর গ্রামের নিরাঞ্জন সরকারের ছেলে নিয়াজ সরকার (২২), নয়াকান্দি গ্রামের মৃত মহেন্ত বিরাগীর ছেলে অনন্ত বিরাগী (৩২), তার স্ত্রী রমিলা বোরাগী (২৯), একই গ্রামের মৃত কালিপদর স্ত্রী ডলি মন্ডল (৬৫), বাঘাদিয়া গ্রামের মানব মন্ডলের স্ত্রী কাঁকুলি মন্ডল (৩২), টিকাইডাঙ্গা গ্রামের শুকান্ত বিশ্বাসের মেয়ে শ্যামলী বিশ্বাস (২৪), গায়েন্দা গ্রামের মৌঠাল মন্ডলের স্ত্রী নিলিমা মন্ডল (৩৮), তার শিশু কন্যা পূর্ণা মন্ডল (৬), দলিরপার গ্রামের আনন্দ বিশ্বাসের স্ত্রী রিনা বিশ্বাস (৪৫) ও বাঁকেমারী গ্রামের বলাই মন্ডলের স্ত্রী হাঁসি (৫৫), শরিয়তপুর জেলার পালং উপজেলার ডুংসা গ্রামের জামিনী পালের ছেলে কৃষ্ণু পাল (৬৩) ও একই গ্রামের কৃষ্ণু পালের স্ত্রী আলো রানী পাল (৫৫)।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, হুদাপাড়া সীমান্ত দিয়ে বেশ কিছুদিন ধরে একটি চক্র অবৈধভাবে ভারতে লোক পাঠিয়ে আসছিলো। শনিবার রাতেও বেশ কিছু লোক সীমান্ত অতিক্রম করার জন্য হুদাপাড়া গ্রামে অবস্থান নেয়। গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *