বিপন্ন মানবতার সেবায় অসহায় রুহিঙ্গাদের পাশে ইউনাইটেড ফোরাম

Slider সিলেট
IMG-20170929-WA0015
হাফিজুল ইসলাম লস্কর :: শাহজালাল উপশহরে বসবাসরত নাগরিকদের সমস্যা সমাধান, মেধা ও মননের চর্চা, দেশ সেবায় যোগ্য অরাজনৈতিক সেচ্ছাসেবী, ভবিষ্যৎ দেশ গড়ার কান্ডারী, দেশের সেবায় আত্ননিয়োগকারী, দেশপ্রেমিক যুবসমাজ গঠন এবং সব দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে প্রতিষ্টিত “ইউনাইটেড ফোরাম,, তার প্রতিষ্টালগ্ন থেকেই  মানবতার কল্যানে কাজ শুরু করেছে।
নিষ্পেষিত মানবতার দুর্দিনে তাগুতের আস্ফালন উপেক্ষা করে “ন্যায়ের সাথে মানবতার কল্যানে এই মুলমন্ত্রকে ধারন করে ইউনাইটেড ফোরাম, প্রতিষ্টিত হয়েছে। আর প্রতিষ্টার সাথে সাথে “ইউনাইটেড ফোরাম”র সদস্যরা তিনটি টিম গঠন করে তাগুতের হিংস থাবায় বিপন্ন মানব সমাজ(রুহিঙ্গাদের) পাশে সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দিয়েছে।
“ইউনাইটেড ফোরাম”র সদস্যরা বিপন্ন মানবতার ডাকে নির্যাতিত রুহিঙ্গা মুসলমাদের পাশে দাড়িয়ে সাধ্যমত আর্থিক সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছে। গত ২৬সেপ্টেম্বর মঙ্গলবার “ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেটের প্রথম টিম রুহিঙ্গাদের জন্য আর্থিক সাহায্য নিয়ে চট্রগ্রামের টেকনাফে গিয়ে রুহিঙ্গাদের পাশে দাড়িয়েছে। প্রথম টিমে আছেন, দারুল আযহার মডেল মাদ্রাসার সুযোগ্য শিক্ষাসচিব ও “ইউনাটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেট’র যুগ্ন সচিব মাও. জাকারিয়া আল হাসান ও “ইউনাটেড ফোরাম’র উপদেষ্টা মাও.আব্দুল হান্নান।
“ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেটের দ্বিতীয় টিম ২৯ সেপ্টেম্বর সকালে রুহিঙ্গাদের জন্য আর্থিক সাহায্য নিয়ে চট্রগ্রামের টেকনাফে গিয়ে অধ্যবধি রুহিঙ্গাদের পাশে থেকে তাদের সহযোগিতা করে যাচ্ছে। দ্বিতীয় টিমে আছেন, সংগঠনের যুগ্ন সচিব মাও.রেজওয়ান আহমদ ও সাংবাদিক মাও.আবুবকর।
শুধু তাই নয় বিপন্ন নির্যাতিত নিষ্পেষিত মানবতার পাশে দাড়াতে চট্রগ্রামের টেকনাফে গিয়ে রুহিঙ্গাদের মাঝে আর্থিক সাহায্য করে যাচ্ছেন স্বয়ং “ইউনাইটেড ফোরাম’র আহবায়ক মাও. সিরাজুল ইসলাম সিরাজী ও যুগ্ন আহবায়ক হাফিজ মাওলানা মঞ্জুর আহমদ।
“ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেটের তিনটি টিমই চট্রগ্রামের টেকনাফে যাওয়ার পর থেকে  অত্যান্ত নিষ্টার সাথে অক্লান্ত পরিশ্রম করে অধ্যবধি রুহিঙ্গাদের পাশে থেকে তাদের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *