ঘনিষ্ঠ দৃশ্য বাদ দিতে চান রিয়া

Slider নারী ও শিশু বিনোদন ও মিডিয়া
ঘনিষ্ঠ দৃশ্য বাদ দিতে চান রিয়া

সদ্য বিয়ে হয়েছে। নববধূর গন্ধ এখনও গা থেকে যায়নি।

তাই হয়তো ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি দেখাচ্ছেন রিয়া সেন। তিনি নিজে কিছু না জানালেও এমন একটা কানাঘুষো শোনা যাচ্ছে।রাগিনী এমএমএস রিটার্নসে ঘনিষ্ঠ দৃশ্য আছে রিয়ার। ছবিতে সই করার আগে রিয়া এসব জেনে শুনেই সইসাবুদ করেছিলেন। তখন তার কোনও আপত্তি ছিল না। কিন্তু শিবম তিওয়ারির সঙ্গে বিয়ের পরই বেঁকে বসেছেন রিয়া।

পরিচালক সুযশ ভাধবকরকে তিনি অনুরোধ করেছেন, নিশান্ত মালকানির সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্যগুলো যেন কেটে বাদ দিয়ে দেওয়া হয়।

সূত্রের খবর, ছবিতে রিয়া অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রের নাম সিমরন। সহকর্মী নিশান্ত মালকানির সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য আছে। ছবির প্রয়োজনেই সেগুলো দেখানো দরকার। কিন্তু রিয়া সেগুলো শুট করার সময় নাকি অস্বস্তি বোধ করছিলেন।

এ প্রসঙ্গে বলে রাখা দরকার, কিছুদিন আগেই রাগিনী এমএমএস রিটার্নস থেকে রিয়ার একটি সাহসী দৃশ্য লিক করেছিল ইন্টারনেটে। সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তারপর নিশান্তও রিয়াকে নিয়ে একটা মারাত্মক কথা ফাঁস করেন। বলেন, ওই দৃশ্যের শুটিংয়ে আগে রিয়া এসে তাকে জানান তার উচিত প্যান্টটা নামিয়ে দেওয়া। তাতে নাকি মেয়েরা বেশি আকৃষ্ট হবে। হঠাৎ রিয়া এক রকম জোর করেই তার প্যান্ট টেনে নামিয়ে দেন।

সুযশ এও বলেছেন, রিয়া দৃশ্যটি সুন্দর শুট করেছিলেন। তবে এখন তিনি বিবাহি। ৷ তাই হয়তো এই ধরনের দৃশ্যগুলো সঙ্গে স্বাচ্ছ্বন্দ্য বোধ করছেন না।

অন্যদিকে রিয়া জানিয়েছেন, ওইভাবে ঘনিষ্ঠ হয়ে শুটিং করার সময় তার অস্বস্তি হচ্ছিল। তিনি সেটি পরিচালকে জানিয়েছিলেন। পরিচালক তাকে আশ্বাস দিয়েছেন, তিনি সেই দৃশ্যগুলো কমিয়ে দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *