পানশালা থেকে তুলে নিয়ে গায়িকাকে ধর্ষণ

Slider গ্রাম বাংলা জাতীয়
পানশালা থেকে তুলে নিয়ে গায়িকাকে ধর্ষণ

ফাইল ছবি

ভারতের একটি পানশালা থেকে এক গায়িকাকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। এমন অভিযোগ উঠল পানশালার এক কর্মচারীসহ দু’জনের বিরুদ্ধে।

ধর্ষণের পর ওই গায়িকাকে ভয় দেখানো হয় বলে অভিযোগ। দিন তিনেক আতঙ্কে ছিলেন ওই গায়িকা। ঘটনার পর গত শনিবার রাতে ওই গায়িকা ভারতের উল্টোডাঙা মহিলা থানায় অভিযোগ দায়ের করেন।দেশটির পুলিশ জানিয়েছে, কয়েকদিন আগে এই ঘটনাটি ঘটে। শহরের একটি পানশালায় ক্রুনারের কাজ করতেন ২৬ বছরের ওই যুবতী। কাজের সূত্র ধরেই তাঁর সঙ্গে আলাপ হয় ওই পানশালার এক কর্মীর সঙ্গে। ওই কর্মীর মাধ্যমে তাঁর সঙ্গে আলাপ হয় একবাল নামে আরও একজনের। রাতে গানের অনুষ্ঠানের শেষে দু’জন মিলে তাঁকে বাড়িতে পৌঁছে দেওয়ার নাম করে একটি গাড়িতে তোলে। যুবতীকে উল্টোডাঙার একটি জায়গায় নিয়ে এসে ধর্ষণ ও তাঁর উপর যৌন অত্যাচার চালানো হয়। কাউকে বিষয়টি জানালে তাঁকে মেরে ফেলা হবে বলেও হুমকি দেওয়া হয়।

পুলিশের কাছে খবর, তাকে খাবারের সঙ্গে মাদক খাইয়েই ধর্ষণ করে অভিযুক্তরা। এই ঘটনার পর আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন ওই গায়িকা। তিনি কাজেও যেতে ভয় পাচ্ছিলেন। শেষ পর্যন্ত কয়েকজন বন্ধু ও পরিবারের লোকেরা তাঁর পাশে দাঁড়ান। এরপরই উল্টোডাঙা মহিলা থানায় দু’জনের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেন গায়িকা। গায়িকা অভিযোগ দায়ের করেছেন, একথা জানতে পেরেই উধাও হয়ে যায় অভিযুক্ত পানশালার কর্মী ও তার সঙ্গী। দু’জনের সন্ধানে তল্লাশি চলছে বলে জানিয়েছে পুলিশ। খবর সংবাদ প্রতিদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *