বহু পুরুষের কাছ থেকে ডেটে যাওয়ার প্রস্তাব পেয়েছেন বিপাশা

Slider সারাদেশ
বহু পুরুষের কাছ থেকে ডেটে যাওয়ার প্রস্তাব পেয়েছেন বিপাশা

গোদরেজ সিন্থল সুপার মডেল প্রতিযোগিতা-১৯৯৬ জেতার পরই শুরু মডেলিং। তারপর ২০০১ সালে ‘আজনাবি’ ছবি দিয়ে বলিউডে প্রবেশ।

টিনসেল টাউনে পা রেখেই সেরা ফিমেল ডেবু পুরস্কার জিতে নেন ডাস্কি বিউটি বিপাশা বসু। এবার তিনি মন খুলে কথা বললেন নিজের সম্পর্কে।সেই সাক্ষাৎকার থেকেই জানা গেল কাজ থাকলে বিপাশার দিন শুরু হয় ভোর ৪টার সময়। না হলে তিনি ঘুম থেকে উঠেন সকাল ৮টায়। ফের দুপুর ১টার সময় তিনি শুয়ে পড়েন। রাতে খুব বেশি হলে সাড়ে ১২টা অবধি জেগে থাকেন। তিনি নিজে মুখেই জানিয়েছেন, নিজের কিছু খারাপ অভ্যাসের জন্য খুব অল্প বয়সে তিনি অস্টিওআর্থারাইটিসে আক্রান্ত হয়ে পড়েছেন।

তবে এখন নিয়ম মেনে ওয়ার্কআউট করেন। অন্তত দিনে দুই ঘণ্টা শরীরচর্চাত করেনই। খ্যাদাভ্যাসও সম্পূর্ণ বদলে ফেলে তিনি এখন অনেকটাই ভালো আছেন।

বিপাশা জানাচ্ছেন, তিনি মূলত বাড়ির তৈরি রান্নাই খান। মিষ্টি খুবই কম খান, মাঝেমধ্যে আত্মীয়-স্বজনের বাড়ি গেলে। প্রাতঃরাশে ওটস, ডিম, ফলের রস খান। দুপুরে চিকেন, ডাল এবং সবজি থাকে বিপাশার মেনুতে। রাতে খান ডাল এবং সবজি। মদ্যপানও মাঝে মধ্যেই করেন। শ্যাম্পেন বা আঙুরের রস, কখনও কোনও জন্মদিনের পার্টিতে।

নিজের ব্যক্তি জীবনের কথা বলতে গিয়ে বিপাশা জানান, এক সময় তিনি বহু পুরুষের কাছ থেকে ডেটে যাওয়ার প্রস্তাব পেয়েছেন। কিন্তু তাদের সঙ্গে কোথাও তিনি যাননি। তিনি দীর্ঘদিন একজনের সঙ্গেই প্রেম করেছেন।

বিয়ে প্রসঙ্গেও বিপাশার মত বেশি বয়সে বিয়ে করলে অনেক সময়ই মানিয়ে নেওয়ার ক্ষেত্রে সমস্যা হয়। যদিও তার ক্ষেত্রে তেমন কিছুই ঘটেনি। করন সিংহ গ্রোভারকে বিয়ে করে নিজেকে তিনি খুবই ভাগ্যবতী মনে করেন। কারণ তারা দুজনে যেমন ছিলেন তেমনই থেকে গেছেন। কেউ নিজেকে কারও জন্য পাল্টে ফেলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *