স্মাইল চ্যারিটি গ্রুপের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যম্পেইন সফলভাবে সম্পন্ন

Slider গ্রাম বাংলা
IMG-20170917-WA0002
.
হাফিজুল ইসলাম লস্কর :: স্মাইল চ্যারিটি গ্রুপের আয়োজনে এবং সেইফটি সোশ্যাল অর্গানাইজেশন’র সার্বিক সহযোগিতায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে।
রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকার সময় স্মাইল চ্যারিটি গ্রুপের সেচ্ছায় রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠান শুরু হয় “সরকারী ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতাল সিলেট’র সামনে এবং একটানা দুপুর ২ ঘটিকা পর্যন্ত রক্তের গ্রুপ নির্ণয় ক্যম্পেইন চলে।
এরপর “সরকারী ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতাল সিলেট থেকে স্মাইল চ্যারিটি গ্রুপের বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় টিম চলে যায় বাংলাদেশ ব্যাংক স্কুল, সি-ব্লক উপশহরে। এবং দুপুর ২-২৫ মিনিট থেকে রক্তের গ্রুপ ক্যম্পিং শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত একটানা বিনামুল্যে রক্তের গ্রুপ ক্যম্পিং চলে।
এই বিনা মুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যম্পিং কর্মসুচিতে স্মাইল চ্যারিটি গ্রুপ ৩৫০জন লোককে রক্তের গ্রুপ জানাতে সক্ষম হয়। এবং সেই সাথে সংগঠনের সদস্যরা রক্তের গ্রুপ নির্ণয়ে আগত লোকদের স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরেন।
স্মাইল চ্যারিটি গ্রুপে সদস্যরা বিনামুল্যে রক্তের নির্ণয় কর্মসুচির শেষ পর্যায়ে রক্তের গ্রুপ নির্ণয়ে আগত ব্যক্তিসহ উক্ত কর্মসুচিকে সফল ভাবে সম্পন্ন করতে যারা সহযোগিতা করেছে তাদের সকলকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *