গাজীপুরে স্থান অধিগ্রহনের আদেশ হওয়ার পরও জুয়া শুরু। চালাচ্ছে কে?

Slider গ্রাম বাংলা

gazi2-20170721182655

 

 

 

 

 

গাজীপুর: কয়েক বছর ধরে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ধারাবাহিকভাবে জুয়া, হাউজি ও অশ্লীল নৃত্য চলছে। মাঝে মাঝে প্রশাসনের অভিযান চললেও বন্ধ হয়নি জুয়া। সম্প্রতি জেলা প্রশাসক জুয়ার স্থান অধিগ্রহন করার আদেশ দিলেও আবার শুরু হয়েছে জুয়া ও হাউজি। ফলে সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন উঠেছে, তাহলে জুয়া চালাচ্ছে কে?

অনুসন্ধানে জানা যায়, দীর্ঘদিন ধরে গাজীপুরে বিভিন্ন স্থানে বিশাল প্যান্ডেল করে জুয়া হাউজি ও উলঙ্গ নৃত্য শুরু হয়। অনেক জুয়ার আসরে পুলিশ দাঁড়িয়ে থাকার ছবিও গনমাধ্যমে প্রকাশিত হয়। এরপরও বন্ধ হয়নি জুয়া। প্রতিটি জুয়ার আসরে  কতিপয় সাংবাদিক সারারাত থেকে অবৈধ টাকা উপার্জনও শুরু করেন। কতিপয় অসাধু পুলিশ ও কতিপয় হলুদ সাংবাদিক জুয়ার আসর করে রাতারাতি বড় লোকও হয়ে যান। এমনো আছে যে, ৩/৪ জন পুলিশ কর্মকর্তা জুয়ার টাকায় একাধিক নতুন প্রাইভেট গাড়িও কিনে ফেলেন। এই অবস্থায়, নানা দাবির মুখে মাঝে মধ্যে লোক দেখানো অভিযানও চলে।  কিছুদিন আগে গাজীপুরের  নতুন জেলা প্রশাসক  জুয়ার আসরে অভিযান চালায়। অভিযানে র‌্যাব ও আনসার সদস্যরা অংশ গ্রহন করে। কিন্তু পুলিশ জুয়ার আসরে চলমান অভিযানে অংশ গ্রহন করেনি।

সম্প্রতি জেলা প্রশাসক জুয়ার স্থান অধিগ্রহনের জন্য আদেশ জারী করেন। এরপরও গতকাল থেকে আবার জুয়া শুরু হয়েছে। ফলে সাধারণ মানুষের প্রশ্ন, তাহলে জুয়ার আসর চালাচ্ছে কে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *