প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

Slider গ্রাম বাংলা

tkg

 ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় বিয়ের দাবিতে কথিত প্রেমিক দেলোয়ার হোসেন (২১) নামে এক যুবকের বাড়িতে তারজিনা আক্তার নামে ২ সন্তানের জননী অনশন করছে।

বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের এ ঘটনা ঘটেছে বলে ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তারজিনা আক্তার বালিয়াডাঙ্গী উপজেলার দুর্গাপুর গ্রামের সৈয়দ আলী ওরফে মংলুর স্ত্রী। কথিত সেই প্রেমিক দেলোয়ার হোসেন একই গ্রামের ফজির উদ্দীনের ছেলে এবং রুহিয়া ডিগ্রী কলেজের ছাত্র।

স্থানীয়রা জানান, প্রায় ৭ বছর আগে মংলুর সাথে তারজিনা আক্তার আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে দুই সন্তান রয়েছে তাদের। একই এলাকার দেলোয়ার হোসেনের সাথে প্রায় ২ বছর ধরে পরকীয়া করে আসছিল ২ সন্তানের জননী তারজিনা আক্তার।

গতকাল (বুধবার) অসামাজিক কাজ করতে গিয়ে আপত্তিকর অবস্থায় তারজিনা ও দেলোয়ারকে স্থানীয় লোকজন ধরলে তারজিনার স্বামী মংলু তাকে বাড়ি হতে বের করে দেয়। পরে সন্ধ্যায় তারজিনা আক্তার বিয়ের দাবিতে দেলোয়ারের বাড়ীতে অবস্থান নেয়।

এ বিষয়ে জানার জন্য দেলোয়ারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা হলে তার ফোন বন্ধ পাওয়া যায় এবং তার পরিবারের লোকজন কোন কথা বলতে রাজি হননি।

এ সংবাদ লেখা পর্যন্ত তারজিনা আক্তার দেলোয়ারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। এ ব্যাপারে প্রশাসন থেকে কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

এস. এম. মনিরুজ্জামান মিলন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *