মানববন্ধন থেকে ছেলে হত্যার বিচার চাইলেন বৃদ্ধা মা

Slider গ্রাম বাংলা

মানববন্ধন

 

 

 

 

 

রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে ছেলে হত্যার বিচারের দাবি করে মানববন্ধন করেছেন নিহত যুবকের মা, স্বজন, প্রতিবেশী ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।
বোরবার বেলা ১১টার দিকে উপজেলার কাওরাইদ বাজার সড়কের দু’পাশে দাঁঢ়িয়ে এই মানববন্ধন পালন করা হয়।
পুলিশ ও নিহত যুবকের পারিবারিক সূত্র জানায়, ১৭ আগস্ট (বৃহস্পতিবার) রাতে কাওরাইদ (কালীবাড়ি) এলাকায় একদল সন্ত্রাসী ওই গ্রামের মৃত আবদুল করিমের ছেলে মো.আরিফুর রহমান (২০) কে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। পরের দিন আরিফের নানা মো.আকা মিয়া বাদী হয়ে একই ইউনিয়নের বেলদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে মো.নয়ন ও একই এলাকার সৌরভসহ ৬জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও পাঁচজনের নামে মামলা করেন।
অনুষ্ঠিত মানববন্ধনে দাঁড়িয়ে কান্নায় ভেঙে পড়েন নিহত যুবকের মা। তিনি বলেন, ‘আমার ছেলে এলাকার কোন খারাপ কাজের সাথে জড়িত ছিল না। খারাপ মানুষের সঙ্গেও কখনো মিশতো না। তবে কেন? আমার ছেলে খুন হতে হলো। তিনি কান্নাজড়িত কণ্ঠে ছেলে হত্যার বিচারের দাবি করেন।
এসময় মাববন্ধনে স্থানীয় যুবলীগ নেতা মোখলেছুর রহমান বলেন, হত্যাকা-ের পর দশ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দেয়া হোক।
মামলার দায়িত্বে থাকা শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘আমরা আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করে যাচ্ছি’। খুব গ্রুত মামলায় অভিযুক্ত সকল আসামীদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হবে।
রাতুল মন্ডল
শ্রীপুর,গাজীপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *