‘তত্ত্বাবধায়ক সরকার চাই না’

Slider রাজনীতি
'তত্ত্বাবধায়ক সরকার চাই না'

তত্ত্বাবধায়ক সরকার চান না জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনারের অধীনেই নির্বাচন করবো। সুষ্ঠু নির্বাচন হলে আমরাই জয়ী হবো।

বৃহস্পতিবার সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিনের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

গুলশান-১ এর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী’র সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে নিয়াজ উদ্দিনের স্ত্রী নুর জাহান নিয়াজ, মেয়ে নুসরাত জাহান, নাফিয়াতুজ সাবরিন, ছেলে ব্যারিস্টার নাজমুল হাসান চৌধুরী ও মেয়ের জামাতা মেহেদী আমীন উপস্থিত ছিলেন।

এরশাদ বলেন, আমরা ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার গঠন ও ঢাকা শহর যানজটমুক্ত করবো এবং সুন্দর ও পরিচ্ছন্ন শহর উপহার দেব। ক্ষমতা ছাড়ার পর আমাকে নির্বাচনে অংশগ্রহণ করার ক্ষেত্রে নানা বাধার সৃষ্টি করা হয়েছিল। এ দেশের জনগণ তা এখনো ভুলেনি।

তিনি বলেন, ‘আমাদের উন্নয়নের কথা মানুষ এখনো ভুলেনি। আমি ৪৬০টি উপজেলা করেছিলাম। ২১টি জেলা থেকে ৬৪টি জেলা রূপান্তরিত করেছিলাম। ১০ হাজার পাকা রাস্তা করেছি এবং অসংখ্য ব্রীজ, কালভার্ট, কাঁচারাস্তা নির্মাণ করে জনগণের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছিলাম। ‘

যোগদান অনুষ্ঠানে আরও বক্তব্যে রাখেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জেলা আহ্বায়ক আজম খান, ভাইস চেয়ারম্যান ও গাজীপুর সিটি সভাপতি আব্দুস সাত্তার মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *