অস্ট্রেলিয়ার আপত্তির কারণ হতে পারে ‘পানির দুর্গন্ধ’

Slider খেলা

as

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া এখন বাংলাদেশে। টেস্ট শুরুর আগে বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে অজিদের।

কিন্তু এই প্রস্তুতি ম্যাচ বাতিলের গুঞ্জন শোনা যাচ্ছে।

জানা গেছে, ভেন্যু নিয়ে অনিশ্চয়তার কারণে বাতিল হতে পারে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে হওয়ার কথা রয়েছে প্রস্তুতি ম্যাচটির। কিন্তু বর্তমানে ফতুল্লা স্টেডিয়ামের আশপাশে জমে থাকা বৃষ্টির পানি, সোয়ারেজে জমে থাকা পানি, গার্মেন্টস ফ্যাক্টরি ও ডাইং কারখানার বর্জ্যমিশ্রিত পানি থেকে দুর্গন্ধ আসছে। অজিরা এ ব্যাপারে আপত্তি তুলেছে।

বিসিবির গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হানিফ ভুঁইয়া বলেন, ‘অস্ট্রেলিয়ার প্রস্তুতি ম্যাচ বাতিলের খবর জানা নেই আমাদেরও। আমরা বরং অস্ট্রেলিয়াকে ফতুল্লা ও বিকেএপি ঘুরেফিরে দেখাচ্ছি। গত দুই দিন রোদ ওঠায় ফতুল্লা স্টেডিয়ামের অবস্থা বেশ ভালো। আগামী ২২ আগস্টের আগে বৃষ্টি না হলে এই মাঠে প্রস্তুতি ম্যাচটি আয়োজন করা সম্ভব। এখনও পরিচর্যা চলছে। মাঠ তৈরির কাজও চলছে। ’

বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে ম্যাচ বাতিলের ঘোষণা না এখনো আসেনি। তবে সূত্রের খবর, অজিদের একমাত্র অভিযোগ ফতুল্লা স্টেডিয়ামের বাইরে জমে থাকা পানি থেকে আসা দুর্গন্ধ। তারা এই দুর্গন্ধ নাকে নিয়ে সারাদিন খেলতে অনিহা প্রকাশ করেছে। এখন মাঠ পরিচর্যা হচ্ছে।  তারপরেও স্টিভেন স্মিথের দল ফতুল্লায় খেলতে রাজি না হলে বুঝে নিতে সেই পানি থেকে আসা দুর্গন্ধের কারণেই ম্যাচ বাতিল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *