গাজীপুর জেলা আওয়ামিলীগের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

Slider জাতীয়

Al g.pur

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ
শনিবার দুপুরে গাজীপুর জেলা আওয়ামিলীগের সভাপতি ও মুক্তি যোদ্ধাবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এম.পি, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের নেতৃত্বে দুই সহ্¯্রাধিক আ’লীগ নেতা কর্মী টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন।
সূত্র মতে মাননীয় প্রধান মন্ত্রী সম্প্রতি গাজীপুর জেলা আ’লঅীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। শোকের মাসে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে জেলা আওয়ামিলীগ নেতৃবৃন্দ শনিবার গোপাল গঞ্জের টুঙ্গীপাড়ায় যান।
আওয়ামিলীগে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুরের মাজারে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিব, জাতীয় চার নেতা , বঙ্গবন্ধুর পরিবারের সকল শহিদের আতœার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতি মন্ত্রী মেহের আফরোজ চুমকি,জেলা আ’লীগের সহ সভাপতি এস.এম নজরুল ইসলাম,এ্যাড. হারিছ উদ্দিন আহাম্মদ,আব ুআক্তার হোসেন খান, সফিউদ্দিন মোড়ল, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান,আকবর আলী, দপ্তর সম্পাদক মোঃ দেলুয়ার হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়,বনও পরিবেশ বিষয়ক সম্পাদক অজিত কুমার সাহা, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির হিমু,সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন মন্ডল সহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও গাজীপুরের বিভিন্ন উপজেলা পর্যায়ের দুই সহ¯্রাধিক আওয়ামিলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মী।

শ্রীপুর, গাজীপুর
১২/৮/১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *