রুবির নতুন ফেসবুক স্ট্যাটাসে নানা প্রশ্ন, নতুন কৌতুহল

Slider জাতীয়

71

সালমান শাহর মৃত্যু নিয়ে হঠাৎ সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আর সেটা শুরু হয়েছে গত সোমবার জনপ্রিয় এই চিত্রনায়কের হত্যা মামলার অন্যতম আসামি রুবির একটি ভিডিও প্রকাশের মাধ্যমে।

সেই ভিডিওতে সালমান হত্যাকাণ্ডের জন্য নিজের স্বামীর পাশাপাশি সালমানের শুশুরবাড়ির লোকজনকেও দায়ী করেছেন তিনি। একই সঙ্গে ভিডিওতে রুবি নিজেকে সালমান হত্যার একমাত্র জীবিত প্রমাণ দাবি করে, এ হত্যার সাক্ষী দেওয়ারও ইচ্ছা প্রকাশ করেছেন।

এদিকে, এমন অভিযোগ উঠার পর গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রুবির বক্তব্যকে মোটেই পাত্তা দিচ্ছেন না সালমান শাহর শ্বশুর সাবেক ক্রিকেটার শফিকুল হক হীরা। তিনি রুবিকে উন্মাদ আখ্যা দিয়েছেন। পাশাপাশি সালমানের মা নীলা চৌধুরী তাকে টাকা দিয়েছেন এই কাজ করাচ্ছেন বলেও মন্তব্য করেন শফিকুল হক হীরা।

এর পরিপ্রেক্ষিতে আজ মঙ্গলবার এক স্ট্যাটাসে হীরার উদ্দেশে কয়েকটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন রুবি। তিনি বলেন, ‘সামিরার (সালমানের স্ত্রী) পরিবারকে বলো শরীর ও মনের দিক থেকে আমি অনেক ভালো আছি। তারা কীভাবে প্রমাণ করবে যে আমি মানসিকভাবে অসুস্থ?

এরপর রুবি বাংলায় লেখেন, ‘সামিরার বাবা শফিকুল হক হীরা কী করে আমার সমন্ধে এতো কিছু জানে? আমি তো উনাকে দেখিনি ১৯৯৭ সালের পরে। আমাকে নিয়ে এতো খবর তিনি কী করে জানেন? কার কাছ থেকে তিনি এতো খবর পান। মাথা খারাপ মানুষ নিউইয়র্কে হোটেল ভাড়া নিতে পারে না। আমি হোটেলে তিনদিন ধরে আছি। একা। একমাত্র আল্লাহ তায়ালার ওপর ভরসা করে। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *