নেইমারকে মেসির আবেগঘন বিদায়ী বার্তা

Slider খেলা

5

 

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বার্সা ছেড়ে চলেই যাচ্ছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকার নতুন গন্তব্যের নাম প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। বিশ্ব ফুটবলে এ নিয়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। ফরাসি শিবিরে যখন চলছে উচ্ছ্বাস আর আনন্দ, কাতালানরা তখন আবেগকে চেপে রেখে নেইমারকে বিদায় দিতে ব্যস্ত। সেই তালিকা থেকে বাদ পড়েলেন না ফুটবল জাদুকর লিওনেল মেসিও।

বুধবার বার্সার অনুশীলন মাঠে এসেছিলেন নেইমার। তবে অনুশীলন করেননি। ৪০ মিনিটের মতো সেখানে ছিলেন ব্রাজিলিয়ান এ তারকা। বিদায় জানান সতীর্থদের। পরে অনুশীলন থেকে ফিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নেইমারের সঙ্গে কিছু স্মরণীয় ছবি দিয়ে ভিডিও তৈরি করে শেয়ার করেন লিওনেল মেসি।

এসময় নেইমারের জন্য শুভকামনা জানিয়ে তিনি লিখেছেন, ‘তোমার সঙ্গে এতগুলো বছর একসঙ্গে কাটানোটা আমার জন্য খুবই আনন্দদায়ক ছিল বন্ধু নেইমার জুনিয়র। জীবনের নতুন এই বাঁকে তোমার জন্য অনেক অনেক শুভকামনা জানাচ্ছি। দেখা হবে। ’

উল্লেখ্য, নেইমার ২০১৩ সালে বার্সেলোনায় যোগ দেন। টানা চার বছর একসঙ্গে খেলেছেন তারা। ক্লাব ফুটবলে রাজত্ব চালিয়ে মেসি-নেইমার জুটি জয় করেছে চ্যাম্পিয়নস লিগ, লা লিগা, কোপা দেল রে ও ফিফা ক্লাব বিশ্বকাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *