সিনেমা বা নাটক নয়, এবার নতুন এক ভূমিকায় শাহরুখ!

Slider বিনোদন ও মিডিয়া

Shahrukh-Khanথিয়েটার নয়, সিনেমাও নয়। তবু এই বিনোদন তারকাখচিত। তাও যে সে তারকা নন, খোদ বলিউড বাদশা শাহরুখ খান রয়েছেন এর মুখ্য ভূমিকায়। আরেকটু অন্যভাবে দেখলে বলিউডি নায়কদের মধ্যে তিনিই এই ভূমিকায় প্রথম অবতীর্ণ হতে চলেছেন।

শাহরুখের এই নতুন রূপের রূপকাররা জানিয়েছেন, এখানে সিনেমা দেখার কথা নয়। সিনেমা পড়ার কথা। কিং খানকে এবার গ্রাফিক নোভেলের হিরোর ভূমিকায় দেখা যাবে। ‘অথর্ব- দ্য অরিজিন’ নামের এই গ্রাফিক নোভেলের কথা জানা গিয়েছিল ২০১৫ সালেই। চেন্নাইয়ের বিরজু স্টুডিও তাদের এই অভিনব প্রকল্পটির কথা সেই সময়েই জানিয়েছিল।

জানা যায়, এটি একটি ফ্যান্টাসি সিরিজ। অতিপ্রাকৃত প্রাণী আর অলৌকিক শক্তিতে ভরা এক পৃথিবীতে অথর্ব নামের এক রাজা তাঁর আত্মপরিচয় অনুসন্ধান করছেন। এই দিয়েই যাত্রা শুরু করার কথা এই সিরিজের।

কাহিনিকার রমেশ থিরুমালাই সেই সময়েই সংবাদমাধ্যমকে জানান, দৃশ্যায়ন আর সংলাপ সহযোগে এটি হয়ে দাঁড়াবে সিনেমার স্টোরিবোর্ড পাঠের অভিজ্ঞতা। অথর্বর ভূমিকার জন্য তাঁরা শাহরুখের কাছে আবেদন রেখেছিলেন। শাহরুখ সানন্দে সম্মতিও দিয়েছিলেন।

থিরুমালাইয়ের বলেন, “গল্প থেকে সিনেমা নয়, এটা হবে একটা উল্টো জার্নি। এখানে প্রথমে গল্পই দানা বাঁধবে। যদি এই কাহিনি সিনেমা হয়, তো পরে হবে। প্রসঙ্গত, থ্রি ডি-তে আঁকা এই গ্রাফিক নোভেল ভবিষ্যতে সিনেমা হবে। কিন্তু এখনই তার কথা ভাবা হচ্ছে না। এর আগে কমিক বুক হিরো হিসেবে অমিতাভ বচ্চনকে মানা গেলেও, গ্রাফিক নভেলের আঙিনায় প্রবেশ করতে চলেছেন শাহরুখই প্রথম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *