কুষ্টিয়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Slider গ্রাম বাংলা

gun_fight_sm2__440721437মোহাম্মদ রাহাদ রাজা,ভ্রাম্যমাণ প্রতিনিধি # কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধের পৃথক ঘটনায় সোবহান আলী ও হাসানুজ্জামান লালন নামক ২ ব্যক্তি নিহত হয়েছেন। ভেড়ামারা থানার ওসি নুর হোসেন খন্দকার জানান, বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ভেড়ামারার ১০ মাইল নামক স্থানে একদল ডাকাত ডাকাতি করছে।
এ সময় ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়। নিহত ডাকাত গাংনীর মনোহরদিয়া গ্রামের আলীম উদ্দিনের ছেলে হাসানুজ্জামান লালন বলে জানিয়েছে পুলিশ।এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১টি শর্টগান, ১ রাউন্ড গুলি ও করাত উদ্ধার করে। বন্দুকযুদ্ধে ভেড়ামারা থানার ১ পুলিশ সদস্য আহত হয়েছেন। হাসানুজ্জামানের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, থানা পুলিশ আটক ডাকাত সোবহান আলীর স্বীকারোক্তি মোতাবেক মঙ্গলবার গভীর রাতে বাড়াদি গোরস্থান এলাকায় তাকে সঙ্গে নিয়ে অস্ত্র উদ্ধারে যায়।এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পিছু হটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে সোবহান আলীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় বন্দুক, ১ রাউন্ড গুলি ও ৩ রাউন্ড গুলির খোসা, একটি চাইনিজ কুড়াল ও ১টি হাসুয়া উদ্ধার করে।নিহত সোবহানের নামে কুষ্টিয়া মডেল থানা ও কুমারখালী থানায় ডাকাতি ও অস্ত্র আইনে আটটি মামলা রয়েছে বলে দাবি করেছেন ওসি।
মোহাম্মদ রাহাদ রাজা (সাংবাদিক)
(ভ্রাম্যমাণ প্রতিনিধি)
এম, চাঁদ আলী শাহ্‌ রোড,
ভেড়ামারা, কুষ্টিয়া।
মোবাঃ ০১৭১৪-৭৬৭০১৫,
Email: [email protected]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *