বলিউড ছবির সংবাদ সম্মেলনে বাংলাদেশি জাইমকে ‘ধন্যবাদ’

Slider বিনোদন ও মিডিয়া

ffggfgggচলতি বছরে বলিউডের অন্যতম আলোচিত ছবি অক্ষয় কুমার-ভূমি পেদেনকার অভিনীত ‘টয়লেট : এক প্রেম কথা’। ব্যতিক্রমী নাম ও বিষয়বস্তুর জন্য আলোচনা – সমালোচনার তুঙ্গে ছবিটি। বর্তমানে এর প্রচারে ব্যস্ত সময় পার করছেন কলাকুশলীরা। গত ২০ জুলাই ব্রিটেনে একটি সংবাদ সম্মেলনে অংশ নেন অক্ষয়-ভূমি। সঙ্গে ছিলেন ছবিটির আরেক গুরুত্বপূর্ণ অভিনেতা অনুপম খের।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক জাইম রাকিব। সম্মেলনে সরাসরি মঞ্চে উঠে যান জাইম। অক্ষয়ের একেবারে সামনে দাঁড়িয়ে তাকে প্রশ্ন করেন। অক্ষয় খুশি মনেই দিয়েছেন সেই জবাব। জাইমে রীতিমতো তিনি মুগ্ধ। তার সঙ্গে একটি ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে লিখেছেন, এই তরুণ সাংবাদিককে অনেক অনেক ধন্যবাদ। স্যানিটেশন বিষয়ে সচেতনতা ছড়াতে তুমি যে আমাদের কত বড় সাহায্য করেছে তা তুমি কল্পনাও করতে পারবে না। ‘

অক্ষয়ের আপলোড করা সেই ভিডিও ৪০ হাজার বার দেখা হয়ে গেছে। জাইম রাকিবের সাহসিকতায় মুগ্ধ হন অনুপম খেরও। তিনি মঞ্চেই সবার সামনে জাইমের পা ছুয়ে সালাম করেন। পরে অক্ষয়-ভূমিকে নিয়ে ক্ষুধে সাংবাদিক জাইমের সঙ্গে ছবিও তুলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *