৫৭ ধারা সম্পর্কে সরকার দ্রুতই সিদ্ধান্ত নিবে———–গাজীপুরে প্রেস কাউন্সিল চেয়ারম্যান

Slider জাতীয় বিনোদন ও মিডিয়া

flower by press club

 

 

 

 

মোস্তফা কামাল,আলী আজগর পিরু/সামসুদ্দিন, গাজীপুর: বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচাপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে সরকার আলোচিত ৫৭ ধারা সম্পর্কে দ্রুতই সিদ্ধান্ত নিবে বলে আশা করছি।

আজ শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুর মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে “সাংবাদিকতার নীতিমালা, আচরণ বিধি ও সংবাদপত্র সংশ্লিষ্ট আইনসমূহ ” শীর্ষক সাংবাদিকদের এক প্রশিক্ষন কর্মশালার সনদপত্র বিতরণ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাজীপুর জেলা শাখার কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির ভাষনে চেয়ারম্যান এসব কথা বলেন।

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি সুন্দর বাংলাদেশ গড়তে হবে। এই কাজে সাংবাদিকদের উল্লেখযোগ্য ভূমিকা রাখতে হবে। ভোটের নামে অরাজকতা ও সন্ত্রাস সৃষ্টিকারীদের অপকর্ম গুলোকে জাতির সামনে তুলে ধরতে হবে। যারা জাতির জনককে বঙ্গবন্ধুও বলেন না তাদের সম্পর্কে সচেতন থাকতে হবে।

বিএনপি সরকারের বেশ কিছু ঘটনার কথা উল্লেখ করে মমতাজ উদ্দিন বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও গনতন্ত্রকে সুসংহত করতে সাংবাদিকদের সঠিক ও নিরপেক্ষ ভূমিকা রাখতে হবে। অচিরেই সাংবাদিকদের একটি তালিকা প্রধানমন্ত্রীর নিকট উপস্থাপন করে সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠা করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

20206189_1858417341141709_1449990592_n

 

 

 

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাজীপুর জেলা শাখার সভাপতি শাহজাহান মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত দুই পর্বের সভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মকার, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সিনিয়র গবেষক শামীমা চৌধুরী, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সাবেক সদস্য আকরাম হোসেন খান, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার আলহাজ মোঃ মোজাম্মেল হক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, আইন উপদেষ্টা এড. কাউসার, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন মুকুল ও সাধারণ সম্পাদক ড. এ কে এম রিপন আনসারী প্রমূখ।
অনুষ্ঠান শেষে গাজীপুর শহরে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *