বাসর রাতে বর অপহরণকারী আজমত উল্লাহ পুলিশের খাঁচায়

Slider সিলেট
28214সিলেট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট উপজেলার বহুর আলোচিত ঘটনা, বাসর রাতে বর নিখোঁজ মামলার প্রধান আসামী আজমত উল্যাহকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। থানা পুলিশের সেকেন্ড অফিসার ও উক্ত মামলা তদন্ত কর্মকর্তা এস.আই বদিউজ্জামানের নেতৃত্বে পুলিশ সদস্যরা তোয়াকুল ইউনিয়নস্থ লক্ষীনগর গ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। চাঞ্চল্যকর এঘটনায় এপর্যন্ত মোট ৫ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
উল্লেখ্য, উক্ত মামলার ভিকটিম আসাব উদ্দিনের বাবা মঈন উদ্দিনের সাথে আসামী আজমত উল্লার সাথে জমি-জমা ও অর্থ-সংক্রান্ত লেনদেনের কারণে পূর্ববিরোধ ছিল। এই পূর্ব বিরোধের জের ধরেই আসামীরা পরিকল্পিতভাবে এমন ন্যাক্ষারনজক ঘটনা ঘটায় বলে দাবী পুলিশের।
বাসর রাতে বর অপহরণ ঘটনার পর ভিকটিম আসাব উদ্দিনের মা আনোয়ার বেগম বাদী হয়ে গত ২২/০৫/২০১৭ইং তারিখে গোয়াইনঘাট থানায় আজমত উল্লাকে প্রধান আসামী করে ১১ জনের বিরুক্ষে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা নং- ৩২, তারিখ- ২২/০৫/২০১৭ইং।
এ ব্যাপারে কথা হলে মামলা তদন্ত কর্মকর্তা এস.আই বদিউজ্জামান জানান, মামলাটি তদন্তে প্রমানিত হয়েছে যে, পূর্ব শত্রুতার জের ধরে অপরহণ ঘটনা ঘটেছে। গোপন সংবাদের ভিত্তিতে মূল আসামী আজমত উল্যাহকে গ্রেফতারে করা হয়েছে।
.
বার্তা প্রেরক
হাফিজুল ইসলাম লস্কর
০১৬১১২৩৩২২৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *