স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় ঠাকুরগাঁওয়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানকে সন্মাননা প্রদান

Slider সারাদেশ

received_1919569391614888

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ স্বাস্থ্যসেবায় নিয়মিত অনুদানসহ স্বাস্থ্যসেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সুব্রত কুমার বর্মনকে সন্মাননা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও পরিবার পরিকল্পনা বিভাগের যৌথ আয়োজনে জেলা প্রশাসন সভাকক্ষে বিশ্ব জনসংখ্যা দিবসের আলোচনা শেষে ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সুব্রত কুমার বর্মনকে এই সন্মাননা প্রদান করা হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ  জহুরুল ইসলাম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক তারিকুল ইসলাম, শিশু বিশেষজ্ঞ ডাঃ মোঃ শাহাজাহান নেওয়াজ, প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক সহ আরও অনেকে।

আলোচনা সভায় পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মোঃ তারিকুল ইসলাম বলেন, পরিবার পরিকল্পনা বিভাগের আওতায় ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়ন পরিষদে অবস্থিত স্বাস্থ্য কেন্দ্রটিতে নিয়মিত অনুদান প্রদান করা হয়। এছাড়া স্বাস্থ্যসেবায় আরও অনেক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেওয়া হয়েছে। এসব অবদানের স্বীকৃতিস্বরূপ আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনকে ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সন্মাননা প্রদান করা হয়েছে। এতে জেলার অন্যান্য চেয়ারম্যানগণও উৎসাহিত হবেন।

সন্মননাপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার জানান, ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থ থেকে স্বাস্থ্য কেন্দ্রটি সংস্কার, টেবিল-চেয়ার প্রাদান, এলজিএসপি প্রকল্প থেকে গর্ভবতি মা’দের যোগাযোগ ব্যবস্থার সুবিধার্থে বিনামুল্যে ২টি ভ্যান প্রদান করাসহ বিভিন্নভাবে সহযোগীতা করা হয়। আমাকে এই বিশেষ সন্মাননা প্রদান করায় আগামীতেও আমার এ চেষ্টা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *