গোপালগঞ্জে তালিকা থেকে বাদ পড়া মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

Slider সারাদেশ

Photo-1 (3)

 

 

 

 

এম আরমান খান জয়,গোপালগঞ্জ : গোপালগঞ্জে ভাতাপ্রাপ্ত ৫ শতাধিক মুক্তিযোদ্ধা নতুন করে যাচাই বাছাই তালিকা থেকে বাদ পড়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে।

গোপালগঞ্জ সদর, মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলার ৫শতাধিক মুক্তিযোদ্ধা তালিকা থেকে বাদপড়ায় এসব কর্মসূচী পালন করে। রবিবার বেলা ১১ টার দিকে বঙ্গবন্ধু সড়কে স্থানীয় প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে সদরের ২৪৭ জন, কাশিয়ানীর ৯০ জন ও মুকসুদপুরের ২২০ জন বাদ পড়া মুক্তিযোদ্ধা।গোপালগঞ্জে তালিকা থেকে বাদ পড়া মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

এসময় তারা বাছাই কমিটিতে থাকা নেতাদের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন। মানববন্ধন চলাকালে মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ইউসুফ আলী মিয়া, মোঃ হান্নান ফকির, ইমাম হাসান, মোল্লা মজিবর রহমান, জাহাঙ্গির হোসেন প্রমুখ। পরে তারা প্রধানমন্ত্রীর কাছে জেলা প্রশাসকের মাধ্যমে একটি স্বারকলিপি পেশ করেন। স্মারকলিপিতে তারা দুর্নীতিবাজ বাছাই কমিটির নেতৃবৃন্দের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিসহ বাছাই কমিটির সদস্য সচিব সদর উপজেলার নিবার্হী কর্মকর্তার অপসারণ দাবি করেন আন্দোলনকারীরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *