বীরগঞ্জে গৃহবধু হত্যা, স্বামী পলাতক

Slider ফুলজান বিবির বাংলা

Dinajpur- 22.06.17 (1)

 

 

 

 
এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জে ১ গৃহবধুকে গলাটিপে হত্যা করে ঘাতক স্বামী মাহাবুবর রহমান পালিয়েছে।
উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট এলাকার উত্তর বিজয়পুর হাজিপাড়া গ্রামের মৃতঃ কারী মোস্তফা কামালের বাড়িতে ভাড়াঠিয়া রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার কচুয়া গ্রামের সাইফুল ইসলামের পূত্র ও নীলসাগর এগ্রো কোম্পানীর কর্মচারী মাহাবুবর রহমান সুমন এর স্ত্রী জোসনা আক্তার ওরফে রিয়ামনি (১৮) মৃতদেহ ২১ জুন বুধবার সকাল ১১ টায় প্রতিবেশী ভারাটিয়ারা ঘর থেকে উদ্ধার করে থানায় সংবাদ দেয়।

সংবাদ পেয়ে বিকালে ঘটনাস্থলে পৌচালে বাড়ির মালিক কারী মোস্তফা কামালের পূত্র মাহমুদুল হাসান জানায়, সুমন ৩/৪ মাস পূর্বে বাড়িটির ১টি রুম ভাড়া নিয়ে বসবাস করছিল। হঠাৎ করে ১২টার দিকে দূরঘটনার সংবাদটি পেয়ে আমি বাড়িতে পৌচামাত্র সুমন পালিয়ে গেলে স্থানীয় ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান পান্না ও ইউপি সদস্য কে ঘটনাটি যানাই।

এসময় রিয়ামনি গলায় উর্ণা পেচিয়ে আত্মহত্যার সংবাদ ছড়িয়ে পড়লেও তার গলায় আঙ্গুলের দাগ দেখা যায়।
এব্যাপারে রিয়ামনি-র মামা শহিদুর রহমান মোবাইল ফোনে যানায়, রিয়ামনি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গোয়ালের চর গ্রামের উসমান আলী মন্ডলের কন্যা ৪ মাস পূর্বে রিয়ামনি এসএসসি পরীক্ষার পরেই সম্পর্কের মাধ্যমে সুমন রিয়ামনিকে বিয়ে করে এই এলাকায় নিয়ে আসে।
এ ব্যাপারে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আকাকাস জানায়, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌচে লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়।

মেহনতি মানুষের মুখে হাসি ফোটানোই শেখ হাসিনার লক্ষ্য- এমপি গোপাল

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর-১ অসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনগণের উন্নয়নের সরকার। এ সরকার ক্ষমতার আসার পর বাংলার মেহনতি মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বিক ভাবে উন্নয়ন করছেন। আর এই উন্নয়নের ধারাবাহিকতাকে ধরে রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

২১ জুন বুধবার বিকেলে দিনাজপুরের কাহারোল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত উপজেলা প্রশাসনের আয়োজনে স্বেচ্ছাধীন তহবিল এবং সরকারি অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় স্বেচ্ছাসেবী তহবিল হতে ৩০ জনকে ১ লাখ ১০ হাজার টাকা, ৫টি মসজিদ ও মন্দিরে ২০ হাজার টাকা করে ১ লাখ টাকা ও ২ জন ক্যান্সার রোগীকে ৫০ হাজার টাকা করে ১ লাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরন করেন এমপি গোপাল।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. মামুনুর রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মইনুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জিয়াউর রহমান। অনুষ্ঠানটির পরিচলনা করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার মিত্র।
অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদে নির্মাণাধীন উপজেলা পরিষদ কমপ্লেক্স, শিল্পকলা একাডেমি ও শিল্পকলা একাডেমি সংলগ্ন লেক পরিদর্শন করেন এমপি গোপালসহ অন্যান্য অতিথিবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *