শ্রীপুরে ভ্রাম্যমান আদালতের ভেজাল বিরোধী অভিযান

Slider গ্রাম বাংলা

SRiPUR(GAZiPUR)--21.06.2017--শ্রীপুর ভ্রাম্যমান আদালতের জরিমানা (1)

 

 

 

 

 

 

রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর পৌর শহরের মাওনা চৌরাস্তা এলাকায় ভেজাল বিরোধী অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

গতকাল বুধবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত টানা দুই ঘন্টা ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৪ টি মামলায় মোট ৮৭ হাজার টাকা অর্থদ- দেওয়া হয়েছে। মাওনা হাইওয়ে পুলিশের সহযোগিতায় শ্রীপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম রেজা এ অভিযান পরিচালনা করেন। এসময় খাবার হোটেল, অভিজাত রেস্তোরা ও নি¤œ মানের সেমাই ও খোলা ভোজ্য তেলের মান নির্ণয় করে গাজীপুর জেলা স্যানেটারী ইন্সপেক্টর মো.রফিকুল ইসলাম।

মো.মাসুম রেজা জানান, অভিজাত রেস্তোরা ফাইভ স্টার (সিপি), পেঙ্গুইন চাইনিজ রেস্টুরেন্ট, বরমী হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্ট, মদিনা ফাস্টফুডসহ মোট ১৪টি প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর পরিবেশে রান্না, ট্রেডমার্কবিহীন পণ্য বিক্রি, মেয়াদ উত্তীর্ন পণ্য বিক্রি করায় এসব বিষয় ভ্রাম্যমাণ আদালতের সামনে দৃশ্যমান হওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯’র ৩৮ ও ৪১ দ্বারায় ৮৭ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। তিনি আরো জানান, এ ভাবে উপজেলার বিভিন্ন বাজার ঘাটে ভ্রম্যমাণ আদলতের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *