ময়মনসিংহে জমি নিয়ে সংঘর্ষে দুইজন নিহত

Slider জাতীয়

228926_138

ময়মনসিংহ:  ময়মনসিংহ সদরের চরসিরতায় জমি নিয়ে সংঘর্ষে মহিলাসহ দুইজন নিহত এবং আহত হয়েছেন ১৫ জন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত ১০ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ছয় মহিলাসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ, এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, চরসিরতা গ্রামে বাড়ির পাশে রাস্তার জমি নিয়ে হাফিজ উদ্দিন ও প্রতিবেশি হেলাল উদ্দিনের বিরোধ চলছিল। এনিয়ে বৃহস্পতিবার দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে শুক্রবার সকালে আবারো বাগ্বিতণ্ডার এক পর্যায়ে দু’পক্ষের লোকজন লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় মৃত ইলমউদ্দিনের মেয়ে সাথী আক্তার (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়। সংঘর্ষে আহত ১১ জনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে মৃত মফিজ উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (৪০) মারা যায়।

হাসপাতালে ভর্তিকৃতরা হলেন, নুরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (২৭), ফজলুল হকের ছেলে আসাদ মিয়া (২৬) ও তার সহোদর দেলোয়ার হোসেন (২৮), ময়েজউদ্দিনের ছেলে দেলোয়ার আলী (২৪), হারুন মিয়ার স্ত্রী পারভীন আক্তার (৪৫), ইলিশ মিয়ার ছেলে মিজারুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে হেলাল উদ্দিন (৫০), আমির চানের ছেলে মাজহারুল মিয়া (২৫) ও শাকিব (১৭) ও রস মিয়ার ছেলে হারুন আলী (৪৫)। এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ অভিযান চালিয়ে ৬জন মহিলাসহ ১৪ জনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *