আগামী নির্বাচনে সিলেট-১ আসনে কে হচ্ছেন প্রার্থী সমাধান দিলেন অর্থমন্ত্রী…

Slider সিলেট

IMG_20170609_195838

.

হাফিজুল ইসলাম লস্কর :: কে হচ্ছেন আগামী নির্বাচনে বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনের ম্যাজিক আসন খ্যাত সিলেট-১ আসনে নৌকার মাঝি, তা নিয়ে নানা জল্পনা কল্পনা গুঞ্জন ও আলোচনার পর স্বয়ং অর্থমন্ত্রী দিলেন তার সমাধান। জানিয়ে দিলেন সিলেট-১ নিজের প্রার্থীতার কথা।

শুক্রবার (৯ জুন) সকালে সদর উপজেলা কমপ্লেক্সে চা শ্রমিকদের অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে সিলেট-১ আসনে পুনরায় নিজের প্রার্থিতার কথা জানান দিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

সদর উপজেলা কমপ্লেক্সে চা শ্রমিকদের অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিলেট-১ আসনে পুনরায় নিজের প্রার্থিতার ব্যাপারে ‘শতভাগ আশাবাদ’ ব্যক্ত করেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের ‘চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচী’র আওতায় সিলেটে সদরের ১২টি চা বাগানের ১৭৯০ জন চা শ্রমিককে অর্থ ও খাদ্য সহয়তা দেওয়া হয়।

সহায়তা প্রদানকালে মন্ত্রী সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে আগামী নির্বাচনে তার পক্ষে ভোট প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার কাইজার মোঃ ফারাবি, উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদসহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।

এর আগে সিলেটে প্রস্তাবিত মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য ভূমি পরিদর্শন করেন মন্ত্রী। এ ব্যাপারে তিনি জানান, সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনে সবচেয়ে বড় বাধা ছিল জায়গা।

জায়গার সমস্যা সমাধান হয়ে যাওয়ায় এ বছরই প্রতিষ্ঠানের কাজ শুরু করা সম্ভব হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *