নওগাঁয় পুলিশ গুলিতে নিহত ২

Slider রাজশাহী

68983_naoga

 

 

 

 

ঢাকা: নওগাঁর মান্দা উপজেলার চৌবাড়িয়া বাজারের কাছে সড়কের উপর পুলিশের ওপর হামলা ও বেরিকেট ভেঙে পালানোর সময় পুলিশের গুলিতে ঘটনাস্থলে দুজন নিহত এবং দুজন আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। হতাহতরা ডাকাতদলের সদস্য বলে পুলিশ জানিয়েছে।
নিহতরা হলেন- মোজাম্মেল হক (৩৫) ও সুজন হোসেন (৩০)। নিহত মোজাম্মেল হক চাপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার খৌশ্না গ্রামের আজাদ হোসেনের ছেলে। সুজন রাজশাহীর বাসিন্দা। তবে তার পুরো পরিচয় জানাতে পারেনি পুলিশ।
গুলিবিদ্ধ হয়ে আহত ইমরান হোসেনের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার পীরপুর সাহানাপাড়া গ্রামে। তার বাবার নাম ছাবের আলী এবং সোহেল রানা নওগাঁর নিয়ামতপুর থানার  তল্লা হঠ্যাৎপাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে। আহত ২ জনকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মান্দা থানার ওসি আনিসুর  রহমান জানান, একদল ডাকাত ট্রাকে করে তাদের এলাকার দিকে আসছে বলে নিয়ামতপুর থানা থেকে খবর পেয়ে চৌবাড়িয়া বাজার এলাকায় পুলিশ মোতায়েন করেন তিনি। ডাকাত দলের ট্রাকটিকে থামার সঙ্কেত দিলে সেটি না থামিয়ে পুলিশ সদস্যদের দিকে উঠিয়ে দিতে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় হারুন উর রশিদ নামে নিয়ামতপুর থানার একজন কনস্টেবল আহত হন। পরে পুলিশ সদস্যরা গুলি চালালে দুজন নিহত ও দুজনকে আহত অবস্থায় পাওয়া যায়।
ঘটনাস্থল থেকে চার থেকে পাঁচজন পালিয়ে গেছে। পরে কিছু দেশীয় অস্ত্রসহ ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মান্দা থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি আনিছুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *