শ্রীপুরে গৃহবধুর আত্যহত্যা

Slider নারী ও শিশু

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 

 

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
পারিবারিক কলহের জেরে গলায় ওড়না পেঁচিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। রোববার গাজীপুরের শ্রীপুর উপজেলার পেলাইদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ শিল্পী আক্তার(৩২) পেলাইদ গ্রামের আব্দুল আওয়ালের মেয়ে ও একই গ্রামের কালা চাঁনের স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, পেলাইদ গ্রামের কালা চাঁন দীর্ঘদিন ধরে প্রবাসে ছিলেন। গত দ্ইু মাস যাবত ছুটি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন তিনি। পাশের বরামা গ্রামের আব্দুল আজিজের ছেলে কমর উদ্দিনের সাথে স্ত্রীর সম্পর্ক আছে লোকমুখে এমন তথ্য পেয়ে স্বামী তার স্ত্রীকে গত রোববার রাতে জিজ্ঞাস করেছিলেন। এ নিয়ে রাতেই তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরদিন সোমবার সকালেও এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বিতীয় দফা ঝগাড়া হয়। সকালে স্বামী বাড়ির বাইরে গেলে স্ত্রী ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আতœহত্যা করে। এ সময় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পাওয়া যায় বলে জানান স্বজনরা। তাদের ঘরে মোকাররম নামের ৮বছরের এক ছেলে ও মিম নামের ১২ বছরের এক মেয়ে রয়েছে।
শ্রীপুর পুলিশের উপ-পরিদর্শক(এসআই) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে সোমবার দুপুর ১২টায় লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহম্মেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গাজীপুরের শ্রীপুর উপজেলার বিন্দুবাড়ি এলকায় রেললাইনের পাশ থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। লাশের সাথে থাকা কলেজের আইডি কার্ড থেকে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহতের নাম রেজাউল করিম, তার পিতার জহির উদ্দিন। সে জামালপুর জেলার মেলান্দা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষাথী। সোমবার বেলা ১১টায় উপ-পরিদর্শক খাইরুল ইসলাম ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করেছে।

গাজীপুর রেলওয়ে পুলিশের সহকারি উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন জানান,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *