অপু বিশ্বাসকে নিয়ে যা বললেন পরীমনি

Slider বিনোদন ও মিডিয়া

152326opu_kalerkantho_pic_pori

 

 

 

 

বিনোদন প্রতিবেদক ঃ  অপু বন্দনায় মেতেছেন পরীমনি। অপু বিশ্বাস নিয়ে এক লেখায় স্তুতি বাক্যে ভরে ফেলেছেন এই অভিনেত্রী। আসছে ঈদে অপু বিশ্বাস-শাকিব খান জুটির রাজনীতি ছবিটি মুক্তি পাচ্ছে। এই ছবিটিকে কেন্দ্র করে পরীমনির এই বক্তব্য। যেখানে অপুকে তিনি চলচ্চিত্রের রানি হিসেবেও আখায়িত করেছেন।

সোশাল মিডিয়ার ওই পোস্টে পরী লিখেছেন, অপু বিশ্বাস, বাংলা চলচ্চিত্রের রানি। তোমায় নিয়ে সাজিয়ে গুছিয়ে লেখার পথ অজানা আমার দি’ভাই। তোমার সৃজনশীল পথ চলা, আমার এক বড় অনুপ্রেরণা। তোমার স্বচ্ছ বিচলন, আমার এক জোরালো মনোবল। আর তোমার কোমল স্নেহময় হৃদয়, শত নারীর অস্তিত্বের দর্পণ।

ভাববাচ্যে লেখা পোস্টে পরী লিখেছেন, কাল সকালে (চলচ্চিত্র) তুমি এসেছিলে বাংলার চলচ্চিত্র জগতে। সেই থেকে তোমার এই জগতে সোনালি সকালটাই বিদ্যমান। বিরতিহীন বাণিজ্য সফল আর রুচিশিল একের পর এক ছায়াছবি উপহার দিয়েছ আমাদের। সিনেমাপ্রেমীদের জন্য তোমার সব থেকে বড় উপহারটা ছিল একটা সুন্দর পরিপূর্ণ জুটি।

সবাইক অপুই বিশ্বাসের ছবি দেখার আহ্বান জানিয়ে পরীমনি বলেন, এবার এই জুটির রাজনীতি আমি রাজনীতি সহ ঈদে আগত প্রতিটি ছবির টিজার দেখেছি। আর দেখার পর আমি একজন দর্শক হিসেবে সপরিবারে রাজনীতি দেখব বলে ঠিক করলাম। সেই সাথে একজন অভিনেত্রী হিসেবে আমি আমার সকল শুভাকাঙ্ক্ষী বন্ধু এবং সকল অনুসারীদেরও আহ্বান জানাই রাজনীতি দেখুন দলেবলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *