গাজীপুরে পৃথক তিনটি হত্যাকান্ড

গ্রাম বাংলা ঢাকা নারী ও শিশু সারাদেশ

নগস

ষ্টাফ করেসপনডেন্ট

গ্রাম বাংলা নিউজ২৪.কম

গাজীপুর অফিস: জেলা সদর, কালিয়াকৈর ও শ্রীপুরে পৃথক ঘঁনায় তিনজন খুন হয়েছেন। পুলিশ লাশ তিনটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

 

পুলিশ জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা এলাকায় শ্বাসরোধ করে এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সদর থানার ছয়দানা এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় এক স্কুল ছাত্র নিহত হয়েছেন।

 

পুলিশ জানায়, আজ সকালে কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা এলাকায় জামিলা আক্তারের ভাড়া বাড়িতে বসবাসরত রাজমিস্ত্রি আব্দুল মালেকের ১০ বছরের শিশু হৃদয়কে হত্যা করে দুর্বৃত্তরা। সকালে ওই শিশুর পোশাককর্মী মা ও রাজমিস্ত্রি বাবা কাজে গেলে ওই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করে গলায় ওড়না পেচিয়ে ঘরের ধরণার সাথে ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শিশুটিকে পূর্ব শত্রুতার জের ধরে কেউ হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহত হৃদয়ের বাড়ি দিনাজপুরের কোতয়ালী থানার কুলবান গ্রামে।

এদিকে ছয়দানা এলাকা থেকে রোববার সকালে পুলিশ এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে। ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশ পড়ে থাকা ওই মরদেহ দেখে স্থানীয়রা থানায়া খবর দিলে জয়দেবপুর থানা পুলিশ নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এছাড়ারোববার সকালে জেলার শ্রীপুরে রাস্তার পাশে গাছের সঙ্গে সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী স্কুল ছাত্র নিহত হয়েছে। তার নাম শরিফুল ইসলাম (১৩)। নিহত শরিফুল মাওনা চৌরাস্তা অধ্যাপক রফিকুল ইসলাম অ্যাকাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র এবং শ্রীপুর পৌরসভার ২নং সিএন্ডবি এলাকায় আব্দুছ ছালাম সজুর ছেলে।

প্রত্যক্ষদর্শী জানান, রোববার সকাল ৯টার দিকে ওই এলাকার প্রধান বাড়ীর পুকুর পাড় রাস্তার মোড় পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে পরে আম গাছে ধাক্কা লাগে। এতে শরীফ বুকে মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহসীনুল কাদের সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

 

বাংলাদেশ সময়: ১৩০০ ঘন্টা, মে ২৫,২০১৪

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *