তিতাস কর্মকর্তার গাড়ির ধাক্কায় ২ সাংবাদিক আহত

Slider ঢাকা বিনোদন ও মিডিয়া

021638Accident_kalerkantho_pic

 

 

 

 

ঢাকা ঃ  তিতাসের এক কর্মকর্তার গাড়ির ধাক্কায় দুই সাংবাদিক আহত হয়েছেন। গতকাল রবিবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় তিতাস গ্যাস কম্পানি ও বণিক বার্তা অফিসসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আহত দুই সাংবাদিক। এঁরা হচ্ছেন বণিক বার্তার সিনিয়র রিপোর্টার সাহানোয়ার সাইদ শাহীন ও স্টাফ রিপোর্টার ইমামূল হাছান আদনান। তাঁরা স্থানীয় হাসপাতালে চিকিত্সা নিয়েছেন।

আহত সাংবাদিকরা জানান, তাঁরা মোটরসাইকেলে ছিলেন। তাঁদের অফিসের কাছাকাছি তিতাসের মহাব্যবস্থাপক (জিএম) রানা আকবর হায়দারীকে বহনকারী গাড়িটি তাঁদের ধাক্কা দেয়। এতে হাতে, পায়ে ও শরীরে আঘাত পান তাঁরা। তাঁদের মোটরসাইকেলটিও ক্ষতিগ্রস্ত হয়। পরে তাঁরা গাড়িটিতে অবস্থানরত রানাকে তাঁর গাড়িচালকের বেপরোয়া গাড়ি চালানোর বিষয়টির অভিযোগ জানান। এতে রানা ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং দুই সাংবাদিককে তিতাস ভবনের নিচতলায় ডেকে নিয়ে গিয়ে প্রাণনাশের হুমকি দেন। সেখানে তিতাসের বেশ কয়েকজন গাড়িচালক ও কর্মচারীরা একত্রিত হয়ে দুজনকে ফের গাড়িচাপা দেওয়ার হুমকিও দেন। একপর্যায়ে ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন দুই সাংবাদিককে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে আসেন।

এ ঘটনায় তেজগাঁও থানায় গতকাল একটি সাধারণ ডায়েরি (নম্বর ১৭৭৩) করেন দুই সাংবাদিক। প্রাথমিক তদন্তের পর তেজগাঁও থানার এসআই শাহজাহান হাওলাদার জানান, অভিযোগ পাওয়ার পর তাঁরা ঘটনার তদন্ত করছেন।

এ বিষয়ে জানতে তিতাসের জিএম রানা আকবর হায়দারীকে কয়েকবার ফোন করলেও তিনি কল রিসিভ করেননি। দুই সাংবাদিককে ‘হত্যাচষ্টোর’ নিন্দা ও বিচার দাবি করেছে বাংলাদেশ অ্যাগ্রিকালচার জার্নালিস্ট অ্যান্ড অ্যাক্টিভিস্ট ফেডারেশনসহ (বিএজেএএফ) বিভিন্ন সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *