ফুটবল খেলার অপরাধে ১৮ ছাত্রকে পিটাল স্কুল কমিটির সভাপতি

Slider ঢাকা শিক্ষা

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 
রাতুল মন্ডর শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ঃ
গাজীপুরের শ্রীপুরের বরমী উচ্চবিদ্যালয়ের সভাপতি শওকত মৃধার বিরুদ্ধে স্কুল চলাকালিন সময় ফুটবল খেলার অপরাধে ১৮ ছাত্রকে বেত্রাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিত ছাত্রের পিতা সামসুল হুদা বাদী হয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে অবিযোগ দায়ের করেছেন বেত্রাআঘত ছাত্ররা হলো ওই বিদ্যালয়ের অষ্টম ও দশম শ্রেণীর ছাত্র।

ছাত্র ও অভিবাবকদের সাথে কথাবলে জানাযায় পবিত্র রমজান উপলক্ষ্যে স্কুল ধীর্ঘসময় বন্ধ হয়েযাবে। তাই ছাত্ররা ফুটবল খেলার বায়না ধরে। প্রধান শিক্ষকের মৌখিক অনুমতি নিয়ে তৃতীয় ঘন্টার পর বেলা বারটার দিকে দশম ও অষ্টম শ্রেণীর ছাত্ররা মাঠে ফুট বল খেলার প্রস্তুতিনেয়।

ছাত্ররা বলে এসময় স্কুল কমিটির সভাপতি শওকত হোসেন মৃধা স্কুলমাঠে এসে ছাত্রদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে মার পিট করে দশম শ্রেণীর আট এবং অষ্টম শ্রেণীর দশ ছাত্রকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে অভিবাবকরা এসে ছাত্রদের উদ্ধার করে।

স্কুলের শরীর চর্চা শিক্ষক মেহেদী মাসুদ বলেন প্রধান শিক্ষকের মৌখিক অনুমতি নিয়ে ছাত্ররা ফুট বল খেলতে গিয়েছিল। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মবিনুল ইসলাম বলেন ছাত্ররা অনুমতি ছাড়াই ক্লাশ চলাকালীন সময় মাঠে খেলতে যায়। সভাপতি এসে ছাত্রদের পিটানো ঠিক হয়নি।

স্কুল কমিটির সভাপতি শওকত হোসেন মৃধা বলেন ছাত্ররা শৃংখলা ভঙ্গ করে বল খেলছিল। তিনি পাঁচ-ছয় ছাত্রকে একটি করে বেত্রাঘাত দিয়েছেন। উশৃংখল ছাত্ররা স্কুলে ভাংচুর করেছে। তাদের বিরুদ্ধে শৃংখলা ভঙ্গের অভিযোগে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *