সাভারে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

Slider জাতীয়

67161_map

 

 

 

 

 

 

 

সাভার; সাভার পৌর এলাকার নামা গেন্ডা মহল্লায় একটি জঙ্গি আস্তানার সন্ধান পেয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শুক্রবার রাত থেকে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ।

বাড়িটিতে যেকোনো সময় অভিযান শুরু হতে পারে বলে আজ শনিবার সকালে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কাউন্টার টেরোরিজম ইউনিটের দুটি টিম ও ঢাকা জেলা পুলিশের সদস্যরা ব্যবসায়ী আনোয়ার মোল্লার পাঁচ তলা বাড়ির নীচ তলায় তল্লাশী চালান। সেখানে জঙ্গীদের কোন সন্ধান পাননি। তবে রিমু আক্তার নামে এক মহিলাকে সন্দেহ হওয়ায়  তার দুই শিশু সন্তানসহ স্থানীয় কমিশনারের জিম্মায় রাখা হয়।

ওই মহিলার স্বামী মনির হোসেন জঙ্গিদের সাথে সম্পৃক্ত থাকতে পারেন বলে ধারণা করা হয়। পরবর্তীতে আনুমানিক ২/৩ শ গজ দূরে নির্মানাধীন ছয়তলা ভবনের দোতলায় অভিযান চালিয়ে জঙ্গি আস্তানার সন্ধান পায় পুলিশ। এসময় সেখান থেকে বোমা তৈরীর সরঞ্জামাদি, জিহাদী বই ও ল্যাপটপ উদ্ধার করা হয়। এছাড়া একটি কক্ষে পরিত্যাক্ত ব্যাগ এবং অপর একটি কক্ষ বন্ধ অবস্থায় পাওয়া গেছে। পুলিশ ধারনা করছে ব্যাগটির ভিতরে শক্তিশালী বোমা ও ভেতরে কোন জঙ্গি সদস্য রয়েছে। বোমা নিষ্ক্রিয়কারী দলকে ডাকা হয়েছে এবং পুলিশ বাড়িটি ঘেরাও করে রেখেছে। ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম জানান, অভিযান অব্যাহত রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *