ভাইরাল হওয়া ছবিটি মাইনুলের নয়; তবে কার?

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

101944mainul_kalerkantho_pic

 

 

 

 

 

নিজস্ব প্রতিবেদক ; গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সোশ্যাল সাইট ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়ে গেছে। ছবিতে দেখা যাচ্ছে বয়সের ভারে ন্যুব্জ এক বৃদ্ধের কাঁধে বসে মোবাইল ফোনে কথা বলার ভঙ্গিতে পোজ দিচ্ছেন এক ব্যক্তি! এমন অমানবিক দৃশ্য মুহূর্তের মধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়ে। পাশাপাশি বলা হয়, এই ছবির ‘নায়ক’ হলেন পিরোজপুরের মঠবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাইনুল ইসলাম। ছবিটি নিয়ে এখনও সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে ফেসবুকে। কিন্তু এই ব্যক্তি আসলে কে?

ছবিটির প্রসঙ্গে মঠবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঐ শিক্ষক বলেন, ছবির চরিত্র তিনি নন। তার চেহারার সঙ্গে কিছুটা মিল আছে।  তবে চুলের স্টাইল থেকে শুরু করে বেশ কিছু জায়গায় অমিল রয়েছে। তিনি একজন শিক্ষক হয়ে এমন অপকর্ম করার কথা ভাবতেও পারেন না।

মাইনুল ইসলাম আরও জানান, ‘শেখ সেলিম’ নামক এক ফেসবুক আইডিতে এই ছবিটি দেখে তার এক বন্ধু বিষয়টি তাকে জানান। ছবিটির ক্যাপশনে নিজের নাম ও পরিচয় দেখে তিনি হতভম্ব হয়ে যান! এরপর তিনি সহকর্মীদের পরামর্শে মঠবাড়িয়া থানায় একটি জিডি করেন। এরপর বিষয়টি নিয়ে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করার চিন্তাও করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *