স্বামী-প্রেমিক কাকে ভালবাসত মনুয়া! ধন্দে পুলিশ

Slider নারী ও শিশু

1417361_kalerkantho_pic

 

 

 

 

বাড়ির চাপে বিয়ে। স্বামী তাঁকে প্রাণ দিয়ে ভালবাসলেও তাই কখনওই নিজের স্বামী অনুপমকে ভালবাসতে পারেনি মনুয়া। আর পথের কাঁটা স্বামীকে সরিয়ে দিতেই সে ব্যবহার করেছিল প্রেমিক অজিতকে। কাজ হাসিল হওয়ার পরে এখন পুরো ঘটনার দায় অজিতের উপরেই ঠেলতে চায় স্বামী খুনের ষড়যন্ত্রকারী বারাসতের মনুয়া। গত ২ মে নিজের বাড়িতেই খুন হয়েছিলেন ভ্রমণ সংস্থার কর্মী অনুপম সিংহ। খুনের তদন্তে নেমে অনুপমের স্ত্রী মনুয়া মজুমদার এবং তার প্রেমিক অজিত রায়কে গ্রেফতার করে পুলিশ। জেরায় সর্বশেষ যে তথ্য উঠে আসে মনুয়ার প্রেমে অন্ধ হয়েই অনুপমকে খুন করে অজিত। কিন্তু সেই মনুয়াই এখন অনুপম খুনের যাবতীয় দায় প্রেমিক অজিতের উপরেই চাপাতে চায়।

অন্তত পুলিশি জেরায় সে এমনই দাবি করেছে বলে খবর। ফলে স্বামী অনুপমের মতো প্রেমিক অজিতকেও মনুয়া আদৌ ভালবাসত না বলেই অনুমান তদন্তকারীদের। জেরায় অজিত তদন্তকারীদের জানিয়েছে, ডিসেম্বর মাসে তার সঙ্গে আলাপ হয় মনুয়ার। ঘনিষ্ঠতা বাড়ার পরে অজিতকেই ঠাট্টাচ্ছলে একদিন মনুয়া নিজের স্বামীকে খুনের কথা জানায়। এর পরেই অনুপমকে খুনের ছক কষে অজিত। সেই মতো গত ২ তারিখ অনুপমের বাড়িতে লুকিয়ে থেকে তাঁকে খুন করে অজিত।

জেরায় অজিত আরও জানিয়েছে, খুনের দিন সে অশোকনগরে নিজের বাড়িতেই ফিরে গিয়েছিল। পরের দিন দক্ষিণেশ্বরে যায়। সেখানে গঙ্গায় স্নান করে সে। যে জামাকাপড় পরে সে অনুপমকে খুন করেছিল, সেই জামাকাপড় গঙ্গার জলে ভাসিয়ে দেয় অজিত। কিন্তু যার জন্য এতকিছু করল অজিত, সেই মনুয়াই এখন গোটা কাণ্ডের দায় তার উপরে চাপাতে চাইছে। যার থেকে অনেকটাই স্পষ্ট, স্বামী বা প্রেমিক কাউকেই ভালবাসত না মনুয়া। দু’জনকেই নিজের প্রয়োজন অনুযায়ী শুধু ব্যবহার করেছে সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *