‘রাজাকার সমর্থিত চক্রকে নির্বাচনে আনতে চায় একটি মহল’

Slider রাজনীতি সারাদেশ

221605Inu_kalerkantho_pic

 

 

 

 

 

রাজাকার সমর্থিত চক্রকে নির্বাচনে আনার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। আজ রবিবার সন্ধ্যায় রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউট অব বাংলাদেশ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, মহলটি এরই মধ্যে গণতন্ত্রকে অস্ত্র হিসেবে ব্যবহার করে বলছে, আগুন, সন্ত্রাসী ও জঙ্গির সমর্থকরা নির্বাচনে না এলে গণতন্ত্র কলঙ্কিত হবে।

তিনি আরো বলেন, যারা সশস্ত্র জামায়াতকে ছাড়তে পারে না, জঙ্গিবাদকে হালাল করতে চায় এবং একটানা ৯৩ দিন আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশকে অচল করে অর্থনীতিকে ধ্বংস করতে চেয়েছিলো, তাদের জন্য কিছু গণমাধ্যমের এতো মায়া কেনো?

মন্ত্রী প্রশ্ন তোলেন, যদি গণমাধ্যম রাজাকারকে রাজাকার বলতে পারে, জঙ্গিকে জঙ্গি বলতে পারে, তবে আগুন সন্ত্রাসের মদদদাতাকে কেনো আগুন সন্ত্রাসী না বলে দেশনেত্রী বলে?

হাসানুল হক ইনু বলেন, গণতন্ত্র ও গণমাধ্যম একই হাতের এপিঠ-ওপিঠ। যেহেতু শেখ হাসিনার সরকার দেশে শক্তিশালী গণতন্ত্র প্রতিষ্ঠায় কাজ করছেন, তাই গণমাধ্যম আমাদের সাহসী সঙ্গী। আমরা সাড়ে ৭০০ পত্রিকার ডিক্লারেশন দিয়েছি। এফএম রেডিও, কমিউনিটি রেডিও দিয়েছি। নতুন নতুন টিভি স্টেশনের লাইসেন্স দিয়েছি। আমরা গণমাধ্যমে আমাদের সমালোচনাকে আমন্ত্রণ জানাই, পছন্দ করি। কিন্তু মিথ্যাচার ও উস্কানিপত্রকে পছন্দ করি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *