সিলেটে ভূয়া ডাক্তারদের হামলায় সাংবাদিক আহত

Slider সিলেট

IMG-20170519-WA0001

.

হাফিজুল ইসলাম লস্কর :: সিলেটের জাফলংয়ে সন্ত্রাসী হামলায় মাই টিভির গোয়াইনঘাট প্রতিনিধি ও বৃহত্তর জৈন্তা ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি হুমায়ুন আহমদ আহত হয়েছেন।

১8/০৫/২০১৭ বৃহস্পতিবার বাদ মাগরিব জাফলং উপজেলায় কতিপয় ভূয়া ডাক্তারদের সংবাদ সংগ্রহকালে এ ঘটনা ঘটে।

আহত ওই সাংবাদিক জানিয়েছেন, বৃহস্পতিবার সাড়ে সাতটায় জাফলংয় উপজেলায় ভূয়া ডাক্তারদের সংবাদ সংগ্রহকালে মোহাম্মদপুর নামক স্থানে ভূয়া পল্লী চিকিৎসক শাহীন ও দুলাল গংদের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী তার গতিরোধ করে।

কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসীরা তাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এতে তার মাথা ফেঁটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর যখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

হুমায়ুন আরো জানান, বিভিন্ন সময় এসব ভূয়া নামধারী ডাক্তারদের কর্মকাণ্ড নিয়ে বেশ কিছু সংবাদ প্রকাশিত হয়। এবং আজও যখন তাদের নিয়ে সংবাদ সংগ্রহ করতে ব্যাস্ত। তখন ওই ডাক্তার নামধারী সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়ে।

এ ঘটনায় সিলেট মোবাইল জার্নালিস্ট ফোরামসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মীরা নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন এবং দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

ঘটনার পর পরই গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান চালিয়ে দুলাল ডাক্তারকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *