বাবা-মেয়র আত্মাহুতি; পলাতক ১ আসামী গ্রেফতার

Slider নারী ও শিশু

 

Kodos Pc

 

 

 

 

 

 
রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বাবা-মেয়ের আতœহত্যার ঘটনার অন্যতম পলাতক আসামী আঃ কুদ্দুছ (৪০) কে বৃহস্পতিবার রাত গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। সে কর্নপুর গ্রামের ওয়াসেন আলীর পুত্র।

জানাযায় উপজেলার কর্নপুর গ্রামের গভীর গজারী বনে ফারুকের সহযোগী কুদ্দুছ লুকিয়ে আছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা পুলিশ বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে ওই বনের ভেতর অভিযান চালিয়ে পুলিশ অন্যতম পলাতক আসামী কুদ্দুছকে গ্রেফতার করে
বিচার বঞ্চিত হযরত আলী গত ২৯ এপ্রিল মেয়েকে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাপঁ দিয়ে আতœহত্যা করেন। ঘটনার পর থেকে গাঁ ঢাকা দেয় ফারুক চক্রের সকল সদস্য ও সহযোগীরা।
স্বামী সন্তান নিহত হওয়ার ঘটনায় হালিমা বাদীহয়ে কমলাপুর রেলওয়ে থানায় আতœহত্যার প্ররোচনার অভিযোগে মামলা নং ১৮(৪)১৭ দায়ের করেন।

এর আগে চক্রটি গত চার এপ্রিল হালিমার চল্লিশ হাজার টাকা মূল্যেও একটি ষাড় গরু নিয়ে যায়। এঘটনার ৪২দিন পর ফারুক ,কুদ্দুছ সহ চার জনের নামে শ্রীপুর থানায় গরু চুরির মামলা নং ৫০(৫)১৭ রুজু হয়।

মামলার তদন্ত কারী কর্মকর্তা শ্রীপুর থানার এস.আই. শহিদুল হক মোল্লা জানান ঘটনার পর থেকে কুদ্দুছ ও অন্য আসামীরা পলাতক ছিল। বৃহস্পতি বার রাতে গ্রেফতারের পরই হালিমা ছবি দেখে আসামী সনাক্ত করেন। দশ দিনের রিমান্ড অবেদন করে গতকাল কুদ্দুছকে আদালতে সোপর্দ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *