আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিচ্ছে সাফাত-সাকিফ

Slider বাংলার আদালত

65913_aaa

ঢাকা; বনানীর দ্য রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণ মামলার আসামি সাফাত আহমদ ও সাদমান সাকিফকে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি) সূত্রে এ তথ্য জানা গেছে।
আরও জানা গেছে, ধর্ষণের ঘটনায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তাদেরকে আদালতে নেওয়া হয়েছে। সাদমানের পাঁচ দিনের রিমান্ড আজ এবং সাফাতের ছয়দিনের রিমান্ড শুক্রবার শেষ হবে। এ মামলার অপর আসামি নাঈম আশরাফকে বুধবার রাতে মুন্সীগঞ্জের লৌহজং থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তার ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে ডিএমপি’র অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম জানান।
ধর্ষণের অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় সাফাত আহমদ, নাঈম আশরাফসহ পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন দুই তরুণী। ধর্ষণ মামলার বাকি আসামিরা হলো সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ। গত ১১ মে এই মামলার পাঁচ আসামির মধ্যে সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর ১৫ মে রাজধানীর নবাবপুর ও গুলশান থেকে সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী রহমত আলী ওরফে আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *