মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

Slider জাতীয়

65890_map

ঢাকা; মেহেরপুরের গাংনীতে পুলিশের সাথে ডাকাতদলের বন্দুকযুদ্ধের ঘটনায় লালন হোসেন (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী চোখতোলা মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। পুলিশের ভাষ্য, নিহত ব্যক্তি ডাকাতির সঙ্গে জড়িত। বন্দুকযুদ্ধের সময় সময় গাংনী থানা পুলিশের এএসআই বকতিয়ার হোসেন ও কনষ্টেবল আব্দুল হক আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২টি হাত বোমা,১টি শার্টারগান,১ রাউন্ড গুলি,২টি দেশীয় অস্ত্র (হাসু) ও ২১ হাত রশি উদ্ধার করেছে পুলিশ।

গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, চোখতোলার মাঠে ডাকাতদল ঢাকা থেকে আসা গাড়ীতে ডাকাতির লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের কয়েকটিদল ওই স্থানে পৌঁছায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। ডাকাতের অন্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে গুলিবিদ্ধ এক ডাকাত সদস্য আহত অবস্থায় পড়ে থাকে। এ সময় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
নিহত লালন গাংনী উপজেলার জোড়াঘাট গ্রামের জহির উদ্দীনের ছেলে। তার নামে ডাকাতি, বোমাবাজি-অপহরণসহ গাংনী থানায় একাধিক মামলা রয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *