সোনার নৌকায় বাবা মেয়ের লাশ! মূল হোতা কোন নেতার শিবিরে?

Slider জাতীয় টপ নিউজ নারী ও শিশু

18450058_190865604769275_881205823_n

 

 

 

 

 

 

 

 

 

মোঃ শফিকুল ইসলাম, শ্রীপুর থেকে ফিরে:  সোনার দোকান আপন জুয়েলার্সের মালিকের ছেলে ধর্ষন করে ধরা পড়েছেন। ছেলের পক্ষে কথা বলে ফেঁসে যাচ্ছেন বাবা। বেকায়দায় পড়ে গেছে সোনার দোকান ও ঘটনাস্থলের হোটেল রেইনটি।

বনানীতে ধর্ষিত ও জীবিত দুই তরুনীর ন্যায় বিচারে সরকারের সকল দপ্তর মরিয়া। কিন্তু বিচার না পেয়ে গতভাগা মেয়েকে নিয়ে বাবার আত্মহনন এখন আর আলোচিত নয় বলেই মনে হচ্ছে। সম্ভ্রম হারানো দুই তরুনী মামলা করায় বিচার হচ্ছে।  কিন্তু সম্ভ্রম হারিয়ে ৮ বছরের আয়েশা বিচার না পেয়ে বাবা মেয়ে আত্মহত্যা করেছেন,  এটার তেমন কোন প্রভাব পড়ছে না।

আয়েশার বিচার না পাওয়ার জন্য দায়ীরা এখনো সনাক্ত হয়নি। এমনকি মূল আসামীও গ্রেফতার হয়নি । আয়েশার মা মেয়ের শ্লিলতাহানীর বিচার চাইতে গিয়ে যাদের পায়ে পড়েছেন বলে ছবি প্রকাশিত হয়েছে তারাই এখন তদন্তের দায়িত্ব পালন করছেন। আর যারা তদন্তের নামে তামাশা করেছেন তারাই এখন আসামী ধরার কাজে রাত দিন পরিশ্রম করছেন। আর  তদন্ত কমিটির নামে করছেন সময় ক্ষেপন। নিচ্ছেন সময়ের পর সময়।

সম্প্রতি কিছু ছবি ছড়িয়ে ছিটিয়ে পড়েছে যে, মূল আসামী ফারুক কোন প্রভাবশালী নেতার গলায় মালা দেয়ার কারণে এখন  বহাল তবিয়তেই আছেন।

বাবা-মেয়ের আত্মগননের ঘটনার আপডেট সংবাদের  বিস্তারতি আসছে—

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *