সারাদেশে বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু

Slider জাতীয়

65283_ead

 

ঢাকা; নওগাঁ ব্রাহ্মণবাড়িয়া ও খাগড়াছড়িতে পৃথক বজ্রপাতে মা-ছেলেসহ নয় জন নিহত হয়েছেন।
আজ শনিবার সকাল থেকে দুপুরের মধ্যে তিন জেলার বিভিন্ন এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর অনুযায়ী দুপুরে নওগাঁ জেলার সদর উপজেলার আত্রাই ও মহাদেবপুর উপজেলায় পৃথক বজ্রপাতে মারা যান পাঁচ জন।
নিহতরা হলেন- সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ফতেপুর গ্রামের আফজাল হোসেন (৫৫),  দুবলহাটি ইউনিয়নের সরিজপুর গ্রামের রফিকুল ইসলাম (২৯), মহাদেবপুর উপজেলার রাইগা ইউনিয়নের বিরম গ্রামের আরাফাত হোসেন (৪) ও আত্রাই উপজেলার বিসা ইউনিয়নের দর্শন গ্রামের মিলন ইসলাম (২২) এবং রাজশাহীর বাঘা উপজেলার খয়েরহাট বাজার গ্রামের মো. রতন ইসলাম (২০)।
একই সময় বজ্রাঘাতে খাগড়াছড়ি সদর উপজেলায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- সদর উপজেলার ভাইবোনছড়া এলাকার নিয়াম্রাসং মারমা (৪৫) ও তাঁর ছেলে থোয়াইপ্রু মারমা (২০) এবং বটতলা এলাকার সানু মারমা (২৫)। এছাড়া, সকাল নয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের হরিপুর ইউনিয়নের রুস্তমপুরে বজ্রপাতে জালাল মিয়া (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
মহাদেবপুর থানার ওসি মিজানুর রহমান, আত্রাই থানার ওসি বদরুদ্দোজা, খাগড়াছড়ি সদর থানার ওসি তারেক মোহাম্মদ আবদুল হান্নান, সদর উপজেলার ভাইবোনছাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পরিমল ত্রিপুরা ও নাসিরনগরের হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান জালাল মিয়া এসব দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *