গাজীপুরে মুক্তিযোদ্ধা ক্লাব ভাঙচূরের পর পুনঃউদ্বোধন

Slider গ্রাম বাংলা

18403749_1794492524199658_4360414488875501088_n

 

সামসুদ্দিন, গাজীপুর অফিস:  মহানগরের ধীরাশ্রমে শহীদ মুক্তিযোদ্ধার নামে গঠন করা একটি ক্লাবে সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা হয়েছে।

জানা যায়,  ১০ মে বিকাল ৪টায় ঘটনাস্থলে একটি প্রতিবাদ সভা হয়। সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ কেরামত আলী। প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক এমপি কাজী মোজাম্মেল হক।

মোঃ নুরুল ইসলাম তিতুমীরের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড, ওয়াজ উদ্দিন মিয়া,  সাবেক কাউন্সিলর আলী আকবর নোমানী, স্থানীয় নেতা আলমাছ মোল্লা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের গাজীপুর  মহানগর শাখার সদস্য সচিব রফিকুল হাসান প্রমূখ। প্রতিবাদ সভা শেষে অতিথিরা মোনাজাতের মাধ্যমে ক্লাবটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ঘটনার বিবরণে প্রকাশ, ২৮ এপ্রিল রাত ১১টার দিকে ধীরাশ্রম এলাকায় অবস্থিত শহীদ  শরাফত সমাজ উন্নয়ন ক্লাবে সন্ত্রাসী হামলা হয়। হামলায় ক্লাবের ব্যাপক ক্ষতি সাধন হয়। ক্লাবের আসবাবপত্র ভাঙচূর ও লুটপাট করা হয় যার ক্ষতির পরিমান প্রায় ৩ লাখ টাকা। ওই ঘটনায় জয়দেবপুর থানায় একটি মামলা হয়। মামলায় ৩জনকে সনাক্ত করে অজ্ঞাতনামা ১০/১২জন কে আসামী করা হয়। আসামীরা আদালত থেকে জামিন পায়। সনাক্তকৃতরা হলেন, মোঃ হাসানোজ্জামান, মোঃ রফিকুজ্জামান কাউন্সিলর ও আঃ মান্নান। আদালত থেকে জামিন নিয়ে আসামীরা আবার ক্লাবে হামলা করার হুমকি দেয় বলে বাদী পক্ষের অভিযোগ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *