দেশের বিচার ব্যবস্থা স্বাধীন-হানিফ

Slider খুলনা সামাজিক যোগাযোগ সঙ্গী

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 

 

মোহাম্মদ রাহাদ রাজা (ভ্রাম্যমাণ প্রতিনিধি) #  বুধবার কুষ্টিয়া জেলা শহরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের “সরকার বিচার বিভাগের স্বাধীনতা হরণ করেছে” এ বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন,‌‌ “বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করছে। আর সে কারণে খালেদা জিয়া বিভিন্ন মামলায় ১৪০ বার তারিখ নিয়েছেন। মাসের পর মাস আদালতে হাজির না হয়ে তারিখ নিয়ে সময়ক্ষেপণ করছেন।”

তিনি আরো বলেন, সরকার যদি বিচার বিভাগের ওপর হস্তক্ষেপ করতেন তাহলে এ মামলাগুলো এতদিনে নিষ্পত্তি হয়ে যেত। আর এ মামলাগুলো প্রমাণ করে যে দেশের বিচার ব্যবস্থা স্বাধীন। মির্জা ফখরুলরা এখন বিচার ব্যবস্থার কথা বলেন, গণতন্ত্রের কথা বলেন। তাদের মুখে এসব মানায় না। কেননা তাদের দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান রাষ্ট্রক্ষমতায় থাকা কালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের বিচার আইন বন্ধ করে দিয়েছিলেন।”

উক্ত মতবিনিময় সভায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, জেলা যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *