আগৈলঝাড়ায় বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে টাকা আদায় : লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত কমিটি গঠন

Slider বরিশাল সামাজিক যোগাযোগ সঙ্গী

 

Gram Bangla

 

 

 

 

 
অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় পল্লীবিদ্যুৎ সংযোগ দেয়ার নামে দরিদ্র লোকজনের কাছ থেকে টাকা আদায় করার অভিযোগ পাওয়া গেছে এক বিএনপি’র নেতার বিরুদ্ধে। এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান, ডিজিএমসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এঘটনায় আগৈলঝাড়া পল্লীবিদ্যুৎ জোনাল অফিস থেকে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের পশ্চিম রামানন্দের আঁক গ্রামের মনীন্দ্র বালার ছেলে ইউনিয়ন বিএনপি নেতা মাখন বালা বেশ কিছুদিন পূর্বে এলাকার বিভিন্ন দরিদ্র লোকজনের কাছ থেকে বাড়িতে পল্লীবিদ্যুৎ সংযোগ দেয়ার নামে একলক্ষ টাকা আদায় করে। ওই টাকা পল্লীবিদ্যুৎ আগৈলঝাড়া জোনাল অফিসে না দিয়ে নিজে আত্মসাৎ করেছেন। এলাকার ক্ষতিগ্রস্থ ভুক্তভোগীরা এ ঘটনার প্রতিকার চেয়ে উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান ও পল্লীবিদ্যুৎ আগৈলঝাড়া জোনাল অফিসে লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ঘটনাটি খতিয়ে দেখতে পল্লীবিদ্যুৎ আগৈলঝাড়া জোনাল অফিসের এজিএম (কম) মধুসূদন রায়কে প্রধান করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
পল্লীবিদ্যুৎ আগৈলঝাড়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রঙ্গলাল কর্মকার সাংবাদিকদের জানান, এ ব্যাপারে বিস্তারিত জানতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা তদন্ত প্রতিবেদন জমা দেয়ার পরে বিষয়টি সম্পর্কে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *