গাজীপুরে গুলি করে ব্যবসায়ীর ৬৬ লাখ টাকা ছিনতাই

Slider অর্থ ও বাণিজ্য ঢাকা সামাজিক যোগাযোগ সঙ্গী

154641gulichintai

 

 

 

 

গাজীপুর অফিস ;  রবিউল ইসলাম নামে এক গার্মেন্ট ব্যবসায়ীকে গুলি করে তার কাছে থাকা ৬৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার দুপুর ১২টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের মালেকের বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ সময় ওই ব্যবসায়ীর গাড়িচালক ও কারখানার ক্যাশিয়ার আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, ইসলামী ব্যাংক গাজীপুর চৌরাস্তা শাখা থেকে শ্রমিকদের বেতনের ৬৬ লাখ টাকা তুলে নিজ প্রাইভেটকারযোগে টঙ্গী স্টেশন রোডের ‘আর এন করপোরেশন’ কারখানায় যাচ্ছিলেন ব্যবসায়ী রবিউল ইসলাম। ঢাকা-ময়মনসিংহ রোডের গাজীপুর সিটি করপোরেশনের মালেকের বাড়ি এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেল ও দুটি পিকআপ ওই ব্যবসায়ীর প্রাইভেট কারের গতিরোধ করে। এ সময় মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা প্রাইভেট কারটির গ্লাস ভেঙে ব্যবসায়ীকে ৩/৪ রাউন্ড গুলি করে প্রাইভেট কারের ভেতরে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এতে গাড়িতে থাকা কারখানার ক্যাশিয়ার ও প্রাইভেটকারচালক ভাঙা কাঁচের আঘাতে আহত হন।

গুলিবিদ্ধ ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং কারখানার ক্যাশিয়ার ও প্রাইভেটকারচালককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসআই জাকির হোসেন জানান, পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাসেল ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. সাখাওয়াত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *