আনুশকাকেই বিয়ে করবেন প্রভাষ?

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

203229Prabhas-Anushka-1

 

 

 

 

বাহুবলির প্রভাস কবে বিয়ে করবেন? কাকে বিয়ে করবেন? কখন বিয়ের কথা জানাবেন? এই সব হাজারও প্রশ্ন ঘোরাফেরা করছে তাঁর ভক্তদের মনে। বিয়ে নিয়ে তেলেগু সুপারস্টার প্রভাসে ‌যত না চিন্তা তার থেকেও বেশি মাথা ব্যাথা তাঁর ভক্তদের। প্রভাসের বিয়ের চিন্তা তাঁদেরই ‌যেন রাতের ঘুম হচ্ছে না। শোনা গেছে ইতিমধ্যেই প্রায় ৬০০০ বিয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস। ‌

এদিকে শোনা গেছে বাহুবলির শ্যুটিং-এ ব্যস্ত থাকার কারণে প্রভাস নাকি বিয়ে পিছিয়ে দিয়েছিলেন। এখন তো বাহুবলি শেষ তবে প্রভাস কবে বিয়ে করছেন। থের ঘুরে ফিরে একই প্রশ্ন উঠে আসছে। তবে প্রভাসের বিয়ের জল্পনার মধ্যেই উঠে এসেছে আরও একটি জল্পনা। ‌যে বাহুবলিতে তাঁর জুটি সেই দেবসেনা মানে আনুশকা শেট্টিকেই কি তবে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস? তবে এমন জল্পনার পেছনে কারণও আছে। কারণ, আনুশকা তাঁর দীর্ঘদিনের সহ-অভিনেত্রী। আর পর্দা লাইফের সঙ্গে সঙ্গেও রিয়েল লাইফেও প্রভাস-আনুশকা (দেবসেনা)-র সঙ্গে রসায়ন টাও বেশ বেশ ভালোই।

কারণ আজকাল এদিন ওদিক সর্বত্রই নাকি আনুশকার সঙ্গেই দেখা ‌যাচ্ছে প্রভাসকে। আর সেই সব ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন আনুশকা-প্রভাসের ভক্তরা। বোঝা ‌যাচ্ছে তাঁরও এদেরকে একসঙ্গে দেখতে চান।

পাশাপাশি প্রভাস-আনুশকাকে বহু ক্ষেত্রে একসঙ্গে ইন্টারভিউ দিতেও দেখা গেছে। সেখানে ‌যখন প্রভাসকে জিজ্ঞাসা করা হয়েছে ‌যে তিনি কবে বিয়ে করবেন? এবছর নাকি পরের বছর। তখন আনুশকা পাশে বসেই প্রভাস উত্তর দিয়েছেন, ‍’ইভিদিকি তেলুসু?’‍ ‌যার অর্থ কে জানে? আর উত্তর দেওয়ার পরেই মুচকি হাসিতে হাসিতে তাকিয়েছেন আনুশকার দিকে। ‌যার জন্য আরও বেশি করে আনুশকা-প্রভাসের বাস্তব জীবনের রসায়নের কথা ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *