মঠবাড়িয়ায় অগ্নিকাণ্ডে ১৩ ব্যবসাপ্রতিষ্ঠান ও বসঘর ছাই

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

154547ss

 

 

 

 

 

পিরোজপুরের মঠবাড়িয়ার ধানীসাফা ইউনিয়ন বাজারে অগ্নিকাণ্ডে ১২ ব্যবসাপ্রতিষ্ঠান ও একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল সোমবার রাত সাড়ে ৩টার দিকে ধানীসাফা বাজারের বেইলি সেতুসংলগ্ন প্রবাসী নজরুল ইসলাম পলাশের মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনার রাতে দুর্যোগকবলিত আবহাওয়ায় বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় এ অগ্নিকাণ্ডের ঘটনা রহস্যজনক বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, অগ্নিকাণ্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ধানীসাফা বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আবু সাইদ জানান, সোমবার রাত সাড়ে ৩টার দিকে ওই মার্কেটে রহস্যজনকভাবে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় বিদ্যুৎ ছিল না। মার্কেটে একটি জ্বালানি তেলের দোকান থাকায় আগুন সহজে পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা মিলে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় জ্বালানি তেল ও মোটর পার্টসের দোকান, কসমেটিক্স, মুদি, কম্পিউটার ও জুতার দোকানসহ ১২টি ব্যবসাপ্রতিষ্ঠান মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়। এ ছাড়া একটি বসতঘরও আগুনে পুড়ে ছাই হয়। এতে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *