বিএনপি-জামাত ক্ষমতায় আসলে দেশ ধ্বংস হয়ে যাবে : মোহাম্মদ নাসিম

Slider ঢাকা রাজনীতি সামাজিক যোগাযোগ সঙ্গী

FB_IMG_1493562595893

 

 

 

 
মো :আলী আজগর পিরু:
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,বিএনপি-জামাত ক্ষমতায় আসলে দেশ ধ্বংস হয়ে যাবে। দেশে যে উন্নয়ন চলছে তার সব বন্ধ করে দেবে।
মন্ত্রী আজ বিকালে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের নব-নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আগামি নির্বাচন শেখ হাসিনার অধিনে হবে। সে নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, আগামি নির্বাচনে বিএনপি না এলে তাদের বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।
মন্ত্রী আরো বলেন, গত তিন বছরে গাজীপুরে তিনশ কোটি টাকা ব্যায় করে হাসপাতাল নির্মাণসহ অনেক কিছু করেছি। আগামি দেড় বছরে গাজীপুরে স্বাস্থ্য খাতে আরো ছয়’শ কোটি টাকা ব্যয় করা হবে। যাতে মানুষ হাসপাতালে সু চিকিৎসা এবং মেডিকেল কলেজে শিক্ষার্থীরা সু শিক্ষায় শিক্ষিত হতে পারে। এ জন্য তিনি স্থানীয় এমপি, দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীদের লক্ষ্য রাখার আহবান জানান।
তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করছেন, জীবন বাজি রেখে জঙ্গি দমন করে শান্তি ফিরিয়ে এনেছেন, দেশে একের পর এর উন্নয়ন করে যাচ্ছেন। এসব উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে হবে এবং শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইতে হবে।
স্বাস্থ্য বিভাগের সচিব মোঃ সিরাজুল হক খানের সভপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোঃ জাহিদ আহসান রাসেল এমপি ও সিমিন হোসেন রিমি এমপি। বক্তব্য রাখেন গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি আখতারউজ্জামান, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ, স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান খান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ সৈয়দ মোঃ হাবিবউল্লাহ, জেলা বিএমএ সভাপতি ডাঃ আমীর হোসাইন রাহাত প্রমুখ।
এর আগে মন্ত্রী দুপুরে টঙ্গী ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল ও মালেকের বাড়িতে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি ভবন উদ্বোধন করেন। এছাড়া তিনি পর্যায়ক্রমে গাজীপুরে নার্সিং কলেজ, পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রশিক্ষণ ইনস্টিটিউট, মেডিকেল এ্যাসিষ্টেন্ট ট্রেনিং স্কুল এবং ৫টি ১০ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন ও ফলক উন্মোচন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *