বন্যা পিড়ীত অঞ্চলকে দুর্গত এলাকা ঘোষণার আহবান

Slider রাজনীতি সামাজিক যোগাযোগ সঙ্গী সিলেট

IMG_20170430_195119

সিলেট প্রতিনিধি :: ৩০/০৪/২০১৭ রবিবার বিকেল ৪টায় নগরীর সুরমা টাওয়ারস্থ কার্যালয়ে ইসলামী ঐক্যজোট সিলেট জেলা শাখার এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা সভাপতি হাফিজ মাওলানা নওফল আহমদ’র সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকান্দরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব মুফতি ফয়জুল হক জালালাবাদী, সহকারী যুগ্ম মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক।

সভায় বক্তারা বলেন, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ, সিলেট জেলা তথা বাংলাদেশের উত্তর পূর্বাঞ্চলের বন্যা পিড়ীত দুর্গত মানুষের জন্য সরকার ঘোষিত অনুদান অপর্যাপ্ত ও অপ্রতুল হওয়ায় ইসলামী ঐক্যজোট গভীর উদ্বেগ প্রকাশ করে এতদাঞ্চলের মানুষের জন্য জরুরী ভিত্তিতে প্রতি পরিবারের জন্য কমপক্ষে ১ বস্তা চাউল এবং নগদ ৫ হাজার টাকা, কৃষি ঋণ মওকুফ করার জন্য সরকারের প্রতি জোরদাবী জানান।

কেবল মিডিয়া প্রচারের মাধ্যমে দুর্গত মানুষকে শান্তনা দিয়ে মানুষকে রক্ষা করা যাবেনা। বন্যা পিড়ীত অঞ্চলকে দুর্গত এলাকা ঘোষণা করে মানুষের চরম দুর্দিনে উপযুক্ত পর্যাপ্ত পরিমাণ সাহায্য প্রদানের জন্য জোরদাবী জানান।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি শায়খুল হাদীস মাওলানা আব্দুল মতিন ধনপুরী, মাওলানা আশরাফ আলী মিয়াজানি, মুফতি ওয়াক্কাস, মাওলানা হাফিজ আব্দুর রহমান, মাওলানা গিয়াস উদ্দিন, মাওলানা শামস উদ্দিন, মুফতি মাওলানা আব্দুল করিম হক্কানী, মাওলানা তাজ উদ্দিন, মাওলানা হাফিজ আব্দুস সাত্তার, মাওলানা জমির উদ্দিন, মাওলানা আব্দুল ওয়াদুদ, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা সালেহ আহমদ, মাওলানা আব্দুল ওয়াদুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *