ভাসমান বেঁদে পরিবারের মাঝে পুলিশ সুপারের খাদ্য দ্রব্য বিতরণ

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সিলেট

IMG-20170427-WA0001

হাফিজুল ইসলাম লস্কর :: সিলেটের জৈন্তাপুর উপজেলার সারী ব্রীজের পাশে বেশ কয়েক বছর থেকে অস্তায়ীভাবে বসবাস করছেন প্রায় ৩০ টির ও বেশি বেদে পরিবার । ২৭/০৪/২০১৭ বৃহস্পতিবার বিকালে ২৮ টি ভাসমান বেঁদে পরিবারের মধ্যে সিলেট জেলা পুলিশ সুপার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৪টায় জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের সারীঘাট সরুফৌদ এবং সারী ব্রীজের নিচে ভাসমান অবস্থায় বাসবাস করে আসা ২৮ টি বেঁদে পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিলেট জেলা পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান।

টানা বর্ষণ ও পাহাড়ী ঢলে জৈন্তাপুর উপজেলায় ভাসমান অবস্থায় বাসবাস করে আসা বেঁদে সম্প্রদায়ের লোকজনেরা কর্মহীন হয়ে অর্ধাহারে অনাহানে দিন যাপন করছে। তাদের অসহায়ত্তের কথা বিবেচনা করে সিলেট জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান খাদ্য সামগ্রী নিয়ে ছুটে আসেন তাদের পরিবারে এসময় তার উপস্থিতি দেখে বেঁদে পরিবারগুলোতে নেমে আসে আনন্দ।

খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন এডিশনাল পুলিশ সুপার আবুল হাসানাত, এডিশনাল পুলিশ সুপার ড. আখতারুজ্জামান বসুনিয়া, এএসপি জৈন্তাপুর সার্কেল আমিনুর রহমান, এএসপি গোয়াইনঘাট সার্কেল মতিয়ার রহমান, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন,

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ জাহিদ আনোয়ার, টিএসআই দেলোয়ার হোসেন, নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যাক সদস্য এছাড়া উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিষয়ে বেঁদে সরদার ইমান আলী ও স্বর্পরাজ জুয়েল মিয়া বলেন- আমাদের কথা কেউ বিবেচনা করে না কিন্তু পুলিশ সুপার শত কিছুর পর আমাদের অসহায়ত্বের কথা বিবেচনা করে আমাদেরকে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে আসে আমাদের পরিবারের লোকজনের মধ্যে আনন্দ বয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন। আমরা তার এ উপকার সারা জীবন স্মারণ রাখব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *